• রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৩:২৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা সমস্যা সমাধানে যুক্তরাষ্ট্রকে নেতৃত্ব দেওয়ার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাজারহাটে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত। ভোলাহাটে চূড়ান্ত মিনি নাইট ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত যশোরে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকা মার্কায় ভোট দিন: জাহাঙ্গীর কবির নানক শুমারি তথ্য হাকালুকিতে কমেছে অতিথি পাখি হালদা নদীতে অবৈধ বালু উত্তোলনের ১২টি নৌকার ইঞ্জিন ধ্বংস রাজশাহী এ্যাডভোকেটস বার এসোসিয়েশন নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের নিরঙ্কুশ বিজয়ে বিএনপি’র অভিনন্দন কুলাউড়ায় ছাত্র ইউনিয়নের সম্মেলন সম্পন্ন ফুলপুরে স্বপ্নযাত্রা ফাউন্ডেশনের পক্ষ থেকে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন 

রিজভীর কথা ও রাজন সাহার সুরে গাইলেন টি ডব্লিউ সৈনিক

  • আপডেট টাইম : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
বাংলারজমিন২৪.কম ডেস্কঃ 
দীর্ঘ ৬ বছর পর ভালোবাসা দিবসে নতুন গান নিয়ে আসছেন ‘তুমি আমার ঘুম’- গানখ্যাত শিল্পী টি ডব্লিউ সৈনিক। ‘তোমার অবুঝ চোখের পাতায়/ বৃষ্টির ফোঁটা ছুঁয়ে স্বপ্ন জাগায়/ তোমার নিরব গল্প কথায়/ মন গভীরে সুখ স্রোতে ভাসায়’- এরকম কথায় ‘ভালোবাসাই হারাই’ শিরোনামের এই গানটি লিখেছেন গীতিকার রেজাউর রহমান রিজভী। আর স্টুডিও জয়ার ব্যানারে গানটির সুর-সঙ্গীত করেছেন সুরকার ও সঙ্গীত পরিচালক রাজন সাহা।
প্রসঙ্গত, ইবরার টিপুর কম্পোজিশনে ২০০৬ সালে টি ডব্লিউ সৈনিকের প্রথম অ্যালবাম ‘তুমি আমার ঘুম’ প্রকাশিত হয়। আর বাপ্পা মজুমদারের কম্পোজিশনে তার দ্বিতীয় ও সর্বশেষ অ্যালবাম ‘ঘুমের পর মেঘ’ প্রকাশিত হয় ২০১৫ সালে। অ্যালবামের যুগের অবসানের পর বর্তমানে প্রায় সব শিল্পীই তাদের গানের সিঙ্গেলস প্রকাশ করেন। সেই হিসেবে এটি টি ডব্লিউ সৈনিকের প্রথম সিঙ্গেলসও বটে।
‘ভালোবাসাই হারাই’ গানটি প্রসঙ্গে টি ডব্লিউ সৈনিক বলেন, দীর্ঘ দিন পর কোন মৌলিক গান গাইলাম। দারুণ রোমান্টিক ও মেলোডিয়াস একটি গান এটি। গানের কথা ও সুর দুটোই বেশ চমৎকার। আশা করি গানটি শ্রোতাদের কাছে ভালো লাগবে।
সুরকার ও সঙ্গীত পরিচালক রাজন সাহা বলেন, টি ডব্লিউ সৈনিক ভাই আমার অন্যতম প্রিয় একজন গায়ক। তিনি আমার সুরে গেয়েছেন সেটি আমার জন্য অনেক বড় পাওয়া। আশা করছি শ্রোতারা দীর্ঘদিন পর সৈনিক ভাইয়ের দারুণ একটি গান শুনতে পাবেন।
গীতিকার রেজাউর রহমান রিজভী বলেন, টি ডব্লিউ সৈনিক ভাইয়ের গায়কীর মাঝে অত্যন্ত সাবলীল ও ন্যাচারাল একটি বিষয় রয়েছে। এই গুণটিই তাকে অনন্য করে তুলেছে। আর রাজন সাহা দাদার সঙ্গে আমার অনেকগুলো জনপ্রিয় গানের কাজ হয়েছে। আমাদের তিনজনের কম্বিনেশনের ফলেই ‘ভালোবাসাই হারাই’ গানটি দুর্দান্ত হয়েছে বলে আমি বিশ্বাস করি।
জানা গেছে, আগামী ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে টি ডব্লিউ সৈনিকের গাওয়া ‘ভালোবাসাই হারাই’ গানটি ভিডিও সহ স্টুডিও জয়ার ওয়েবসাইট, ইউটিউব চ্যানেলে সহ বিভিন্ন অনলাইন প্লাটফর্মে প্রকাশিত হবে।
Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..