• মঙ্গলবার, ২৯ ডিসেম্বর ২০২০, ০২:৫৫ অপরাহ্ন

যশোরে যুবকের মরদেহ উদ্ধার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
সোহেল রানা, যশোর প্রতিনিধিঃ
যশোরের বেনাপোলে আল-আমিন ওরফে নয়ন (২৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে  পুলিশ।সোমবার (২৮ ডিসেম্বর) সকালে বেনাপোল পোর্ট থানার দূর্গাপুর গ্রাম থেকে মরদেহ উদ্ধার করা হয়।এসময় আলামত হিসাবে নিহতের ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করা হয়েছে।
নয়ন বেনাপোল স্থলবন্দরের ৩৭ নং শেডে এনজিও কর্মী হিসাবে কাজ করতেন।এবং সে বাজারের মিশন কম্পিউটার ও একটি কসমেটিক্স দোকানেও চাকুরী করতেন বলে জানা গেছে।নিহত নয়ন পোর্ট থানার দূর্গাপুর গ্রামের মৃত মিজানের ছেলে।
নিহতর বোন লাবনী খাতুন জানায়,গভীর রাত্রে কে বা কারা তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে বাইরে নিয়ে যায়।তারপর আমরা ঘুমিয়ে পড়ি। এরপর সকালে বিছানায় তাকে দেখতে না পেয়ে ফোনে খোঁজ করতে থাকি। হঠাৎ দেখি বাড়ির পাশে একটি গাছের নিচে সে পড়ে আছে। তার কাছে গিয়ে দেখি তার গলায় কিছু পেঁচিয়ে হত্যা করা হয়েছে। গলায় রক্তের দাগ ছিল। এছাড়া তার মুখের মধ্যে একটি কাপড় ঢুকানো ছিলো।
বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) মামুন খান বলেন, আলামত হিসাবে নয়নের ব্যবহৃত একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। এটা তদন্ত সাপেক্ষ বলা যাবে কে বা কারা এ নৃশংশ হত্যা কাণ্ডের সাথে জড়িত রয়েছে।মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..