• শনিবার, ১৯ ডিসেম্বর ২০২০, ০১:৩২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
শার্শায় এতিম ও সুবিধা বঞ্চিতদের মাঝে কম্বল বিতরণ ও মানবতার খাম্বা উদ্ভোধন  নবাবগঞ্জে সরকারি ভাতা দেয়ার নাম করে প্রতারণা  ভোলাহাটে ইউনিক কেয়ার ডায়াগনিষ্টক সেন্টারের উদ্বোধন আদিবাসীদের মানবাধিকার বাস্তবায়ন ও সুরক্ষা বিষয়ক কর্মশালা দুই দেশের প্রধানমন্ত্রী চিলাহাটি-হলদিবাড়ি রেল যোগাযোগের উদ্বোধন করলেন। সুন্দরগঞ্জে কিশোরী ভাতিজীকে ধর্ষণ চেষ্টায় চাচা গ্রেফতার সুন্দরগঞ্জে মুক্তিযোদ্ধাদেরকে এমপি’র সহায়তা প্রদান আজ ১৯শে ডিসেম্বর ২০২০ইং, আজকের রাশিফল। যুগান্তকারী অধ্যায়ে পৌঁছেছে বন্ধুত্ব, অর্থনীতি আরো সংহত করার প্রত্যয় লোহাগড়ায় কৃষকলীগ নেতার নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ

শার্শায় এতিম ও সুবিধা বঞ্চিতদের মাঝে কম্বল বিতরণ ও মানবতার খাম্বা উদ্ভোধন 

  • আপডেট টাইম : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
সোহেল রানা, যশোর প্রতিনিধিঃ
“লাগলে নিয়ে যান,থাকলে দিয়ে যান “এই প্রতিপ্রাদ্যকে সামনে রেখে যশোরের শার্শা এতিম ও সুবিধা বঞ্চিতদের মাঝে কম্বল বিতরণ এবং মানবতার খাম্বা উদ্ভোধন করা হয়েছে।
শুক্রবার (১৮ ডিসেম্বর) দুপুরে জুম্মা নামাজ শেষে বুরুজবাগান পাইলট বালিকা বিদ্যালয় সংলগ্ন ফ্রী খাবার বাড়িতে জুয়েল ইমরান সিনিয়র সহকারী পুলিশ সুপার,নাভারণ সার্কেল, যশোর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল ও মানবতার খাম্বা উদ্ভোধন করেন।
পরে প্রধান অতিথি অসহায়-দুস্থ,এতিম শিক্ষার্থীদের মাঝে কম্বল,মশারি, বিছানা ও খাবার বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন,নাভারণ ফজিলাতুন্নেছা মহিলা কলেজের প্রভাষক আসাদুজ্জামান আসাদ,দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান,শার্শা সদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোরাদ হোসেন,আবু তোরাব যুব যুব সংঘের প্রতিষ্ঠাতা মেহেদি হাসান, তরুণ বিশিষ্ঠ ব্যবসায়ী আলমগীর হোসেন,সমাজ সেবক উজ্জ্বল হোসেন,বাদল নার্সারির পরিচালক বাদল হোসেন, মিডিয়কর্মীসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।
Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..