• সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০২:৫৫ পূর্বাহ্ন

যশোরের তেল চোর চক্রের ২ সদস্য আটক

  • আপডেট টাইম : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
সোহেল রানা,যশোর প্রতিনিধিঃ
যশোরের ঝিকরগাছায় স্থানীয় জনতার সহায়তায় তেল চোর চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে দিকে উপজেলার কৃর্ত্তিপুর সাকিনস্থ নাজমুলের ট্রাক টার্মিনালের মধ্যে কাভার্ড ভ্যানের তেলের ট্যাংক’র তালা ভেঙ্গে কৌশলে পাইপ দ্বারা তেল চুরি করাকালে তাদেরকে আটক করা হয়।
আটকরা হলেন-বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার কাকচিরা গ্রামের জাহাঙ্গীর হাওলাদারের ছেলে লিটন হাওলাদার (২৪)।এ/পি-দক্ষিণ কাশিপুর (দূর্গ ক্লাব রোড), থানা-খালিশপুর, জেলা-খুলনা ও পাবনা জেলার ইশ্বরদী উপজেলার আলহাজ্ব মোড় রিফিউজি ক্যাম্প এলাকার আজিজুল হক বাচ্চুর ছেলে জহিরুল হক লিটন (৩২)। এ/পি-উত্তর কাশিপুর, থানা-খালিশপুর, জেলা-খুলনা।
পুলিশ সূত্রে জানা যায়, থানা পুলিশের উপ- পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ থানা এলাকায় রাত্রীকালীন জরুরী ডিউটি করার সময়ে আব্দুর রাজ্জাক, অফিসার ইনচার্জ, ঝিকরগাছা থানা, যশোর এর সার্বিক দিক নির্দেশনায়।ভোরে ঝিকরগাছা থানাধীন কৃর্ত্তিপুর সাকিনস্থ নাজমুলের ট্রাক টার্মিনালের মধ্যে হইতে কাভার্ড ভ্যানের তেলের ট্যাংক’র তালা ভেঙ্গে কৌশলে পাইপ দ্বারা তেল চুরি করাকালে স্থানীয় জনগণের সহযোগীতায় আন্তঃজেলা তেল চোর চক্রের দুই সদস্যকে আটক করে।ওই সময় আসামীদ্বয়ের হেফাজত হইতে ৫০লিটার ডিজেল ও তেল রাখার ০৯টি ড্রাম,০২ টি পাইপ এবং চোরাই তেল বহনের কাজে ব্যবহৃত একটি পিকাপ গাড়ী জব্দ করা হয়।
এ ব্যাপারে ঝিকরগাছা থানা পুলিশের অফিসার ইনচার্জ ওসি আব্দুর রাজ্জাক আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন,এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে ঝিকরগাছা থানার মামলা নং-১৮।ধারা-৩৭৯/৪১১ পেনাল কোড রুজু করিয়া বিজ্ঞ আদালতে বিচারের নিমিত্তে প্রেরণ করা হয়েছে।
Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..