• শনিবার, ১৭ অক্টোবর ২০২০, ০৪:৪৯ অপরাহ্ন

নবাবগঞ্জে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের চেক বিতরণ

  • আপডেট টাইম : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

অলিউর রহমান মেরাজ, (নবাবগঞ্জ) দিনাজপুর প্রতিনিধিঃ 

দিনাজপুরের নবাবগঞ্জে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর প্রদত্ত অনুদানের চেক বিতরণ করা হয়েছে।
১৬ অক্টোবর ২০২০ ইং- (শুক্রবার) দুপুরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নবাবগঞ্জ উপজেলা শাখার সার্বিক সহযোগিতায়, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের আয়োজনে চেক বিতরণ উপলক্ষে উপজেলার কেন্দ্রীয় বিষ্ণু মন্দিরের বারোয়াড়ি চত্তরে উপজেলা পূজা উদ্যাপন কমিটির সভাপতি বিপ্লব কুমার সাহার সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন দিনাজপুর ১ আসনের সাংসদ ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র ভাইচ চেয়ারম্যান মনোরঞ্জন শীল গোপাল এমপি।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন এবার প্রশাসনিক আনছার বাহিনী ছাড়াই বৈশ্বিক করোনা পরিস্থিতির প্রেক্ষাপটে বাংলাদেশ সরকারের স্বাস্থ্যসুরক্ষা বিধি নির্দেশনার আলোকে স্বাস্থ্যবিধির সামাজিক দূরত্ব বজায় রেখে আসন্ন দুর্গাপূজা যাতে সুষ্ঠভাবে অনুষ্ঠিত হয় সে বিষয়ে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে যে নির্দেশনা দেওয়া হয়েছে তা পালন করার জন্য সবার প্রতি আহ্বান জানান।
এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মোঃ সাদেকুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইচ চেয়ারম্যান মোছাঃ পারুল বেগম, থানার ওসি অশোক কুমার চৌহান, কেন্দ্রীয় বিষ্ণু মন্দিরের সভাপতি চঞ্চল কুমার সরকার, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টার ঐক্য পরিষদের আহ্বায়ক মুক্তি সরকার প্রমূখ। পরে প্রধান অতিথি মন্দিরের সভাপতি ও সাধারণ সম্পাকদের হাতে অনুদানের চেক তুলে দেন ।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..