• শনিবার, ১৭ অক্টোবর ২০২০, ০৪:৪৯ অপরাহ্ন

কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের প্রথম বর্ষপূর্তি পালন

  • আপডেট টাইম : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

হাফিজুর রহমান হৃদয়, কুড়িগ্রাম প্রতিনিধিঃ 

কুড়িগ্রামে নানা আয়োজনে ‘আন্তনগর কুড়িগ্রাম এক্সপ্রেস’ এর প্রথম বছর পূর্তি পালন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার সকাল সাড়ে ৬টায় কুড়িগ্রাম স্টেশন প্লাটফরমে আলোচনা সভা ও স্মৃতিচারণ, ক্রেস্ট বিতরণ, কেক কাটা, মিস্টিমুখ ও যাত্রীদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

কুড়িগ্রাম স্টেশন এলাকাবাসী ও কুড়িগ্রাম এক্সপ্রেস এডমিন প্যানেল’র উদ্যোগে আয়োজিত আলোচনাসভায় জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান বাবুর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার শাহজাহান আলী, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি এডভোকেট আহসান হাবীব নীলু, সাংবাদিক হুমায়ুন কবির সূর্য, গণকমিটির সাবেক সভাপতি তাজুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক হারুন-অর-রশীদ মিলন, সহকারি অধ্যাপক আব্দুল কাদের, ইউপি মেম্বার আলম মিয়া, শামসুজ্জামান সুজা, এডমিন প্যানেলের মানিক দত্ত, দেবাশীষ মৈত্র প্রমুখ।
এসময় বক্তারা এই দিনে আন্ত:নগর ট্রেন কুড়িগ্রাম এক্সপ্রেস চালুর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজনকে অভিনন্দন জানান। পাশাপাশি গত ৬ মাস ধরে বন্ধ রমনা লোকাল ট্রেনটি চালুর জন্য রেলওয়ে কর্তপক্ষের কাছে আহবান জানান।
আলোচনাসভা শেষে কেক কাটা, মিস্টিমুখকরণ ও ক্রেস্ট বিতরণ করা হয়। আন্ত:নগর কুড়িগ্রাম এক্সপ্রেস চালুর জন্য আন্দোলনের স্বীকৃতি স্বরুপ গণকমিটির তাজুল ইসলাম, হারুন-অর-রশিদ মিলন, আব্দুল কাদের ও শামসুজ্জামান সুজাকে স্টেশন এলাকাবাসীর পক্ষ থেকে ক্রেস্ট বিতরণ করা হয়। এরপর আন্ত:নগর ট্রেন কুড়িগ্রাম এক্সপ্রেস প্লাটফরমে পোঁছলে ট্রেনের পরিচালক রবিউল ইসলাম ও চালক সাইফুল ইসলামসহ ঢাকা ফেরৎ যাত্রীদের রজনীগন্ধা ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..