• শনিবার, ১৭ অক্টোবর ২০২০, ১২:০৯ অপরাহ্ন

যশোরে কেবল লাইনের দুইকর্মীকে কুপিয়ে হত্যা

  • আপডেট টাইম : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
যশোর প্রতিনিধিঃ
যশোরের মণিরামপুরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে  কেবল লাইনের দুই কর্মীকে খুন করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১৫ অক্টোবর)রাত সাড়ে ৭টার দিকে উপজেলার ঢাকুরিয়া উত্তরপাড়ায় গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে মণিরামপুর ও কোতোয়ালি থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
নিহতরা হলেন-যশোর সদর উপজেলার বসুন্দিয়া জয়ন্তা গ্রামের আক্তার গাজীর ছেলে বাদল (২৫) ও নিকমল মোল্লার ছেলে আহাদ আলী (৩০)। নিহতদের স্বজনরা জানান,বাদল কয়েকদিন আগে নতুন মোটরসাইকেল কেনেন। ইন্টারনেট ব্যবসার পাশাপাশি তিনি ভাড়ায় মোটরসাইকেল চালাতেন।বৃহস্পতিবার সন্ধ্যার পরে বাদল ও আহাদ বসুন্দিয়া জয়ন্তা বাজারে ক্যারামবোর্ড খেলছিলেন। তখন বাদলের মোবাইলে কল এলে তারা দুইজন মোটরসাইকেলে চেপে বেরিয়ে পড়েন।
স্থানীয়দের ধারণা, মোটরসাইকেল ছিনতাইয়ের উদ্দেশ্যে তাদের ডেকে এনে খুন করে দুর্বৃত্তরা।কিন্তু ঘটনাটি আশপাশের লোক দ্রুত টের পেয়ে যাওয়ায় তারা মোটরসাইকেল রাস্তার ওপর ফেলে পালিয়ে যায়। মণিরামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) দেবাশীষ বিশ্বাস বলেন,খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি।মরদেহ দুটি ও মোটরসাইকেল উদ্ধার করে হেফাজতে নেয়া হয়েছে।হত্যার কারণ এখনো জানা যায়নি।
এ বিষয়ে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার সালাহউদ্দীন সিকদার বলেন,পুলিশ লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ বিষয়ে পুলিশি অভিযান চলছে।
Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..