• মঙ্গলবার, ১৩ অক্টোবর ২০২০, ১০:০৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :

ভোলাহাটে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০

আলি হায়দার (রুমান), ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের নবাগত জেলা প্রশাসক ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল হাফিজ বিভিন্ন পেশাজীবি সাথে মতবিনিময় করেছেন। ১২ অক্টোবর সোমবার বিকেলে ভোলাহাট উপজেলা পরিষদ মিলনায়াতনে অনুষ্ঠিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় ভোলাহাট উপজেলা নির্বাহী অফিসার মশিউর রহমানের সভাপতিত্বে উপজেলার বিভিন্ন সমস্যা ও সম্ভবনা সম্পর্কে নবাগত জেলা প্রশাসককে অবহিত করা হয়। জেলা প্রশাসক মনোযোগ সহকারে সকলের সমস্যার কথা শুনেন এবং আগামীতে এসব সমস্যা সমাধানের প্রত্যয় ব্যক্ত করেন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান রাব্বুল হোসেন,
ভাইস চেয়ারম্যানদ্বয় গরিবুল্লাহ দবির, শাহনাজ খাতুন, পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন, আওয়ামীলীগ ভোলাহাট উপজেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আশরাফুল হক (চুনু), সাধারণ সম্পাদক ইয়াসিন আলী শাহ, জেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি আব্দুল খালেক, জেলা পরিষদ সদস্য পিয়ার জাহান, হোসনে আরা পাখি। এসময় নবাগত জেলা প্রশাসক উপজেলা সমস্যা সম্ভবনা বিষয়ে শুনতে উন্মুক্ত করা হলে বক্তব্য রাখেন, আম ফাউন্ডেশন ভোলাহাট এর সাধারণ সম্পাদক
মোজাম্মেল হক চুটু, ভোলাহাট প্রেস ক্লাবের সভাপতি গোলাম কবির, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মুনির উদ্দিন মুন্টু,
বিএমডিএ’র উচ্চতর উপসহকারী একেএম মঈন, দলদলী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আব্দুল বারি, ভোলাহাট কলেজের অধ্যক্ষ মাসুদ রানা, আওয়ামীলীগ নেতা আইরনসহ অন্যরা। অনুষ্ঠান সঞ্চলনা করেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কামরুজ্জামান সরদার। অনুষ্ঠানের পূর্বে নবাগত জেলা প্রশাসককে উপজেলা পরিষদের পক্ষ থেকে সম্মননা প্রদান করা হয়।
পরে ফুল দিয়ে বরণ করেন আওয়ামীলীগ ভোলাহাট উপজেলা শাখা ও অঙ্গ সহযোগী সংগঠন, জেলা পরিষদ, প্রতিবন্ধী বিদ্যালয় এবং নেকজান বালিকা উচ্চ বিদ্যালয়।

ছবিক্যাপশনঃ ভোলাহাটে নবাগত জেলা প্রশাসকের সাথে মতবিনিময় সভায় জেলা প্রশাসকসহ অতিথি বৃন্দ।

 

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..