• রবিবার, ১১ অক্টোবর ২০২০, ০২:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :

মৌলভীবাজারের কুলাউড়ায় প্রবাসীর স্ত্রী নিখোঁজ !

  • আপডেট টাইম : শনিবার, ১০ অক্টোবর, ২০২০

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধিঃ

মৌলভীবাজারের কুলাউড়ায় এক প্রবাসীর স্ত্রী ৪দিন ধরে নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় শুক্রবার (৯ অক্টোবর) তার ভাসুর আক্কাছ আলী শাহ্ধসঢ়; বাদী হয়ে থানায় একটি সাধারণ ডায়েরী (নং ৪০১) করেছেন। নিখোঁজের ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
জানা গেছে, নিখোঁজ নুরজাহান আক্তার মিতা (২০) উপজেলার বরমচাল ইউনিয়নের দক্ষিণ রাউৎগাঁও (ফকিরপাড়া) গ্রামের দুবাই প্রবাসী আলম আলী শাহ’র স্ত্রী। প্রায় দুই বছর আগে বরমচাল ইউনিয়নের দক্ষিণ রাউৎগাঁও (ফকিরপাড়া) গ্রামের মৃত ইয়াকুব আলী শাহ্ধসঢ়;’র ছেলে দুবাই প্রবাসী আলম আলী শাহ’র সঙ্গে ফেঞ্চুগঞ্জ উপজেলার যুথিষ্টিপুর গ্রামের নুরুল
ইসলামের কন্যা নুরজাহান আক্তার মিতা’র বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর আক্কাছ আলী কর্মস্থল ডুবাই চলে যান। থানায় দায়েরকৃত জিডি সূত্রে জানা যায়, ৬ অক্টোবর রাত ৯টার দিকে নুরজাহান আক্তার মিতা কাউকে না জানিয়ে স্বর্ণালংকারসহ নগদ টাকা পয়সা ও ব্যবহৃত কাপড়-চোপড় নিয়ে বাড়ী থেকে বের হয়ে যায়। জিডির পর থেকে পুলিশ নিখোঁজ নুরজাহান আক্তার মিতার সন্ধানে নামলেও এখন পর্যন্ত উদ্ধার করতে পারেনি। মিতার মা সুফিয়া বেগম ঘটনার সত্যতা নিশ্চিত করে কেউ তার মেয়ের সন্ধান পেলে কুলাউড়া থানায় যোগাযোগের অনুরোধ করেন।

থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান বলেন, প্রবাসীর স্ত্রী নিখোঁজ হওয়ার বিষয়ে একটি সাধারণ ডায়েরী হয়েছে। তাকে উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে।

 

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..