• মঙ্গলবার, ০৬ অক্টোবর ২০২০, ০৭:২৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
রাজধানীতে ধর্ষণবিরোধী মিছিলে পুলিশের সঙ্গে হাতাহাতি ধর্ষকদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে লোহাগড়ায় প্রতিবাদী মানববন্ধন অনুষ্ঠিত যশোরে ঘাতক বাস কেড়ে নিলো দুই ভাইয়ের প্রাণ অর্থনীতি এখন ঘুরে দাঁড়াচ্ছে : প্রধানমন্ত্রী নোয়াখালীর ঘটনায় আইন অনুযায়ী সর্বোচ্চ শাস্তি : স্বরাষ্ট্রমন্ত্রী গৃহবধু ও কলেজ ছাত্রী সহ দুই নারীর রহস্যজনক লাশ উদ্ধার:দুটিই অপমৃৃত্যু মামলা! করোনায় মৃত্যু ও আক্রান্ত ধর্ষক যে পরিচয়ই ব্যবহার করুক না কেন, দৃষ্টান্তমূলক শাস্তি-ড. হাছান মাহমুদ নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় গ্রেফতার ২ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা বিদেশী রাষ্ট্রদূত-কূটনীতিকদের

অর্থনীতি এখন ঘুরে দাঁড়াচ্ছে : প্রধানমন্ত্রী

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, করোনা মহামারিতে সময়মতো সরকারের আর্থিক অনুদানের ফলেই, কৃষি, বাণিজ্যসহ পুরো অর্থনীতি আবারও গতিশীল হচ্ছে।

সূচনা বক্তব্যে একনেক সভাপতি বলেন, সময়মতো প্রণোদনা দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছিল বলেই অর্থনীতি এখন ঘুরে দাঁড়াচ্ছে।

মঙ্গলবার বেলা সাড়ে ১০টায় নতুন অর্থ-বছরের ১১তম এই একনেক সভা শুরু হয় শেরে বাংলা নগরে। গণভবন থেকে ভার্চুয়াল মাধ্যমে এতে যোগ দিয়ে এসব কথা বলেন প্রধানমন্ত্রী।
এনইসি সম্মেলন কক্ষ থেকে যুক্ত ছিলেন একনেক এর অন্যান্য সদস্যরা। জরুরি ভিত্তিতে রোহিঙ্গা সংকট মোকাবেলায় মাল্টি সেক্টর প্রথম সংশোধিত প্রকল্পসহ একনেকে অনুমোদনের জন্য উপস্থাপন করা হয় ৪টি প্রকল্প।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..