• রবিবার, ০৪ অক্টোবর ২০২০, ০৫:৫৬ অপরাহ্ন

সেরা সঙ্গীতশিল্পীর সম্মাননা পেলেন আসিফ আকবর

  • আপডেট টাইম : রবিবার, ৪ অক্টোবর, ২০২০
রেজাউর রহমান রিজভীঃ 

৭ম বিএমজেএ ‘মিউজিক অ্যাওয়ার্ড-২০১৯’-এ সেরা সঙ্গীতশিল্পী হিসেবে সম্প্রতি জনপ্রিয় সঙ্গীতশিল্পী আসিফ আকবর নাম ঘোষণা করে বাংলাদেশ মিউজিক জার্নালিস্ট এসোসিয়েশন (বিএমজেএ)। ইথুন বাবুর কথা ও সুরে এবং ইবি এন্ড রোজেনের সংগীত পরিচালনায় ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশিত আসিফ আকবরের গাওয়া ‘চুপচাপ কষ্টগুলো’ গানটির জন্য তাকে সেরা সঙ্গীতশিল্পীর পুরস্কারে ভূষিত করা হয়। আর এই পুরস্কারের ক্রেস্ট ও সার্টিফিকেট গত ৩ অক্টোবর শনিবার রাতে আসিফ আকবরের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান আর্ব’র কার্যালয়ে তার হাতে তুলে দেন বিএমজেএ’র অর্থ সম্পাদক রুহুল সাখাওয়াত ও সাংগঠনিক সম্পাদক রেজাউর রহমান রিজভী।
সেরা সঙ্গীতশিল্পীর ক্রেস্ট ও সার্টিফিকেট হাতে পেয়ে সঙ্গীতশিল্পী আসিফ আকবর বিএমজেএ কে ধন্যবাদ জানান। এছাড়া তিনি তার শ্রোতা ও ভক্তদের প্রতিও কৃতজ্ঞতা জানান। আগামীতেও তিনি যেন গান গেয়ে এভাবেই সকলের মন জয় করতে পারেন সেজন্যও সকলের দোয়া ও ভালোবাসা কামনা করেন।
বিএমজেএ’র অর্থ সম্পাদক রুহুল সাখাওয়াত আসিফ আকবরকে ধন্যবাদ জানান ও তার সুস্বাস্থ্য কামনা করেন। পুরস্কার প্রদানের সময় বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস)-এর সাবেক অর্থ সম্পাদক ও সাপ্তাহিক ‘বলা না বলা’র নির্বাহী সম্পাদক নবীন হোসেন উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, করোনা সংক্রমণের কারণে এবার প্রথাগত ভাবে সরাসরি মঞ্চে পুরস্কার ঘোষণা ও প্রদানের বদলে বিএমজেএ প্রথমবারের মতো অনলাইনে পুরস্কার ঘোষণা করে ও পুরস্কারপ্রাপ্তদের হাতে ক্রেস্ট ও সার্টিফিকেট পৌঁছে দেয়।
উল্লেখ্য, ৭ম বিএমজেএ ‘মিউজিক অ্যাওয়ার্ড-২০১৯’-এ আজীবন সম্মাননায় ভূষিত করা হয়েছে বরেণ্য সঙ্গীতশিল্পী সাবিনা ইয়াসমিনকে। এছাড়া সঙ্গীতের অন্যান্য ক্ষেত্রের বিজয়ীরা হলেন সেরা গীতিকার- আসিফ ইকবাল, সেরা সুরকার- প্রিন্স মাহমুদ, সেরা সংগীত পরিচালক- হাবিব ওয়াহিদ, সেরা শিশুশিল্পী- আতিকা রহমান মম, সেরা প্রযোজনা প্রতিষ্ঠান- ধ্রুব মিউজিক স্টেশন এবং বিশেষ জুড়ি অ্যাওয়ার্ড (সঙ্গীতশিল্পী)- বদরুল হাসান খান ঝন্টু।

————————————————–
বার্তাপ্রেরক-
রেজাউর রহমান রিজভী
সাংগঠনিক সম্পাদক, বিএমজেএ

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..