• বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৭:৩৭ অপরাহ্ন

চাকরি পেয়ে অফিস থেকে বের হয়েই নাচ তরুণীর!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০

বাংলারজমিন২৪.কম ডেস্ক রিপোর্টঃ– প্রথম কিনা জানা নেই তবে নতুন চাকরি পাওয়ার আনন্দ কেমন হতে পারে আর তা কেমন করে উদযাপন করতে হয় তাই যেন দেখিয়ে দিলেন এক তরুণী। চাকরি পাওয়ার পর নতুন অফিস থেকে বেরিয়েই রাস্তায় কিছুটা নেচে নেন তিনি। তবে তা ধরা পড়ে যায় সিসি ক্যামেরায়। পরে তা সোশ্যাল মিডিয়ায় পোস্টও করে দেন ওই তরুণীর নতুন বস।

ইনস্টাগ্রামে ডাকারা স্পেন্স নামে এক নারী ভিডিয়োটি পোস্ট করেন। সঙ্গে তিনি লিখেছেন, এই মাত্র আমি এই তরুণীকে চাকরি দিয়েছি এবং এটা তার প্রতিক্রিয়া।”
ভিডিওটি সম্ভবত তারই অফিসের সিসি ক্যামেরায় ধরা পড়েছে। সেটি তার নজরে আসার পরই শেয়ার করেন ইনস্টাগ্রামে। আর করবেন নাই বা কেন, এমন একটি ভিডিও যে কারও মনই ভাল করে দিতে পারে, নতুন বসের তো বটেই।

ভিডিওতে দেখা যায়, ফুটপাত দিয়ে হেঁটে আসছেন এক তরুণী, পরনে নীল লেগিন্স আর বিস্কুট রঙের জ্যাকেট। ফুটপাত থেকে নেমে, রাস্তায় যেখানে রাখা গাড়ি দাঁড় করানো থাকে সেখানে একটি ফাঁকা জায়গায় তিনি কিছুক্ষণের জন্য থামেন। ডাইনে বাঁয়ে একবার দেখে নেন, আশপাশে কেউ আছেন কিনা বা তাকে কেউ দেখছেন কিনা। এবার তিনি নিজের মনের আনন্দে বেশ কিছুটা নেচে নেন। তার পর যেমন স্বাভাবিক ভাবে এসেছিলেন, ফের তেমন ভাবেই হেঁটে চলে যান।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..