• বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১১:৩০ পূর্বাহ্ন

“রাজনীতিতে ঢুকে অবৈধ টাকায় নিজের পকেট ভারী করা চলবে না”-চুমকি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০
শহীদ ময়েজ উদ্দিনের ৩৬তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভা!

গাজীপুর-৫ আসনের এমপি, নারী ও শিশুবিষয়ক সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেছেন, রাজনীতিতে ঢুকে অবৈধ টাকার পাহাড় বানাবেন, তা চলবে না। দেশ ও জনগণের জন্য কাজ করতে হবে। দলের পদ ব্যবহার পরে নিজের কল্যাণ করবেন এবং পকেট ভারী করবেন, তা হবে না।

বুধবার (৩০ সেপ্টেম্বর) বিকালে গাজীপুর মহানগরীর পূবাইল থানাধীন ৪০ নং ওয়ার্ডে মেঘডুবী আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে আগরতলা ষড়যন্ত্র মামলা পরিচালনা কমিটির আহ্বায়ক ও বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর শহীদ ময়েজ উদ্দিনের ৩৬তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেহের আফরোজ চুমকি আরও বলেন, দেশ ও দশের উন্নয়নে ত্যাগী হিসেবে জনসেবায় কাজ করে নেতা হতে হবে।

৪০ নং ওয়ার্ড কাউন্সিলর আজিজুর রহমান শিরিষের সভাপতিত্বে ও সদস্য সচিব সোলেমান মোল্লার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লা খান, গাজীপুর সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মহিলাবিষয়ক সম্পাদক হোসনে আরা সিদ্দিকী জুলি, বীর মুক্তিযোদ্ধা আলী হোসেন মাস্টার, গাজীপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ, টঙ্গী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রজব আলী, মহানগর যুবলীগ আহ্বায়ক সদস্য রাজিবুল হাসান রাজীব প্রমুখ।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..