• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১১:০১ অপরাহ্ন

শাকিবের বিপরীতে কেন মাহি, জানালেন খোকন

  • আপডেট টাইম : বুধবার, ১৯ আগস্ট, ২০২০
  • ৬৯

বাংলারজমিন২৪কম ডেক্স-

শাকিবকে নিয়ে নির্মাতা বদিউল আলম খোকন বেশ কয়েকটি হিট ছবি উপহার দিয়েছেন। বলতে গেলে শাকিবের হিট ছবির নির্মাতা মানেই খোকন। এবার এই পরিচালক শাকিব-মাহিকে নিয়ে নতুন একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই। 

তিনি বলেন, ‘শাকিবের সঙ্গে আমার বেশকিছু সুপারহিট সিনেমা রয়েছে। শাকিবের জনপ্রিয়তা আছে, সেই জায়গা থেকে আবারো এক সঙ্গে কাজ করতে যাচ্ছি। শাকিবের সঙ্গে মৌখিকভাবে আলাপ হয়েছে। শিগগিরই হয়তো আনুষ্ঠানিক ঘোষণা দিতে পারবো।’

মাহি প্রসঙ্গে খোকন বলেন, মাহির সঙ্গে শাকিবের একটি ব্যবসাসফল ছবি আছে। তাই মনে হয়েছে এই জুটির দর্শক আছে। ভালোভাবে তাদের উপস্থাপন করতে পারলে এ জুটির ছবি দর্শকরা গ্রহণ করবেন। সেই ভাবনা থেকেই শাকিবের সঙ্গে মাহিকে নিতে চাইছি। দুজনেই বর্তমান সময়ে বেশ জনপ্রিয়। আশা করছি তাদের ছবিতে তাদের কেমিস্ট্রিটা জমজমাট হবে।

এর আগে সাত বছর আগে  ‘লাভ আজকাল’ ছবিতে ২০১৩ সালে প্রথমবারের মতো জুটি বেঁধেছিলেন শাকিব খান ও মাহিয়া মাহি। এরপর শাকিব-মাহি জুটির ছবি নির্মাণ করার কথা উঠলেও তা আর হয়ে ওঠেনি। মাহির জীবনী নিয়ে নির্মিত ‘মাহি’ নামের একটি ছবিতে জুটি হয়ে কাজ করার কথা শোনা গিয়েছিলো শাকিব-মাহির। কিন্তু সেটির কোনো খবর পাওয়া যায়নি এখন পর্যন্ত। এটি ছাড়াও অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ সিনেমায় জুটি বাঁধতে চলেছেন এই শাকিব-মাহি।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..