• বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৪:২১ পূর্বাহ্ন

যশোরে জাল রেভিনিউ স্টাম্পসহ আটক- ৩

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০
  • ৪৫

সোহেল রানা,যশোর প্রতিনিধিঃ

যশোরে জাল রেভিনিউ স্টাম্পসহ তিন প্রতারক কে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৬) সদস্যরা।বুধবার বিকেলে বেনাপোল কাস্টমস হাউজের সামনে থেকে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন- বেনাপোল পোর্ট থানাধীন নামাজ গ্রামের রুহুল আমীনের ছেলে উজ্জল হোসেন,একই থানার গয়রা গ্রামের মিজানুর রহমানের ছেলে শামীম হোসেন ও শার্শা উপজেলার রামচন্দ্রপুর গ্রামের শামছুজ্জামান বিশ্বাসের ছেলে কামরুজ্জামান সুমন।

র‌্যাব-৬ যশোর সূত্রে জানা যায়,বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানাধীন কাস্টমস অফিসের সামনে থেকে তিন প্রতারক কে আটক করা হয়।পরে তাদের কাছ থেকে একটি খয়েরি রঙের খাম উদ্ধার করে। খামের মধ্যে ৯৬৪টি জাল রেভিনিউ স্ট্যাম্প পাওয়া যায়।তাতে বাংলাদেশ কোর্ট ফি লেখা ছিলো। উদ্ধারকৃত কোর্ট ফি’র মূল্য ১৯ হাজার ২শ’ ৮০ টাকা।আটককৃতরা স্বীকার করেছে দীর্ঘদিন ধরে তারা গোপনে জাল রেভিনিউ স্ট্যাম্প ব্যবসার সাথে জড়িত।

এ ব্যাপারে যশোর র‌্যাব-৬ কোম্পানির কমান্ডার লেঃ এম সরোয়ার হোসেন এক্স বিএন আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন,এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..