• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৯:০৬ পূর্বাহ্ন

চাঁদপুরে অনলাইন রিপোর্টাস ক্লাবের পক্ষ থেকে জাহেদ পারভেজকে বিদায় সংবর্ধনা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০
  • ৫৫

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ অনলাইন রিপোর্টাস ক্লাব চাঁদপুর জেলা শাখার পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরীকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

৩’রা আগষ্ট সোমবার দুপুরে তার অস্থায়ী কার্যালয়ে গিয়ে এ বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

এ বিদায় সংবর্ধনা মুহুর্তে পুলিশ কর্মকর্তা জাহেদ পারভেজ চৌধুরীর নানা কর্মকান্ড তুলে ধরে সংগঠনের পক্ষে বক্তব্য রাখেন বাংলাদেশ অনলাইন রিপোর্টাস ক্লাব চাঁদপুরের সাধারণ সম্পাদক এবং ‘হিলশা নিউজ’-এর সম্পাদক ও প্রকাশক অমরেশ দত্ত জয়।তিনি বলেন,সাংবাদিকদের তথ্য সহযোগিতা করতে কৃপনতা না করায় পুলিশ কর্মকর্তা জাহেদ পারভেজ চৌধুরীকে ধন্যবাদ।তাঁর পেশাগত দায়িত্ব পালনের নানান জনস্বার্থমূলক কর্মকান্ড চাঁদপুর সদর ও হাইমচরবাসী স্মরণে রেখে দিবে।আমাদের প্রত্যাশা আপনার নতুন কর্মস্থল নারায়নগঞ্জেও আপনি সুনামেরসহিত দায়িত্ব পালন করবেন।

পরে বাংলাদেশ অনলাইন রিপোর্টাস ক্লাব চাঁদপুরের সভাপতি শেখ শরিফ আহমেদ,সাধারণ সম্পাদক অমরেশ দত্ত জয়,সিনিয়র সহ-সভাপতি শ্যামল সরকার,যুগ্ম সাধারণ সম্পাদক ফাহিম শাহরিয়ার খান কৌশিক,প্রচার সম্পাদক মো. হোসেন গাজী,ক্রিড়া সম্পাদক আবু হানিফ,হিলশা নিউজ এর নিজস্ব সংবাদদাতা প্রনব দাস সহ অন্যান্যরা সম্মিলিতভাবে ফুলের তোড়া প্রদান করে জাহেদ পারভেজ চৌধুরীকে বিদায় সংবর্ধনা জানিয়েছেন।

এ সময় বাংলাদেশ অনলাইন রিপোর্টাস ক্লাব চাঁদপুর জেলা শাখার সভাপতি/সম্পাদকসহ সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বিদায়ী পুলিশ কর্মকর্তা জাহেদ পারভেজ চৌধুরী বলেন,মূল ধারার গণমাধ্যমের পথে অনেক দূর এগিয়েছে অনলাইন নিউজ পোর্টালগুলো।তাইতো সরকারও অনলাইন নিউজ পোর্টালগুলোকে অনুমোদন দিতে শুরু করেছে।সঠিক সংবাদ দ্রুত সময়ে জনদৌড়গোরায় পৌঁছে দিতে অনলাইন নিউজ পোর্টালগুলো এক অনন্য মাধ্যম।আর তাদের ঐক্যবদ্ধতার সংগঠন বাংলাদেশ অনলাইন রিপোর্টাস ক্লাব চাঁদপুর জেলা শাখা।তাই এই সংগঠন ও এর নেতৃবৃন্দের জন্য রইলো শুভকামনা। তিনি আরো বলেন, আমি এই সংগঠনটির উত্তোরোত্তর সফলতা কামনা করছি।সেই সাথে সুনামের ধারাবাহিকতা বজায় রেখে যেনো নতুন কর্মস্থল নারায়নগঞ্জেও সুন্দরভাবে অর্পিত দায়িত্ব পালন করতে পারি।সেই জন্য সবার নিকট দোয়া প্রত্যাশা করছি।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..