• শনিবার, ১৮ জানুয়ারী ২০২০, ০৪:৩৭ পূর্বাহ্ন

মাগুরায় ফুটবল খেলায় হেরে বিজয়ী স্কুল দলের উপর হামলায় আহত ২০

  • আপডেট টাইম : বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০১৯
  • ১১৯ বার পঠিত

মাগুরায় ফুটবল খেলায় হেরে বিজয়ী স্কুল দলের উপর হামলায় আহত ২০

বাংলারজমিন২৪/ মাগুরা প্রতিনিধি- মাগুরায় সদর উপজেলার তিতারখাঁপাড়া গ্রামে খেলায় হেরে যাওয়ায় বিজয়ী স্কুল দলের খেলোয়াড় এবং সমর্থকদের উপর হামলার ৬ খেলোয়াড়সহ অন্তত ২০ জন আহত হয়েছে। আতহদের মধ্যে ৬ জনকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মাগুরার সদর উপজেলার তিতারখাঁপাড়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে সদর উপজেলার ১০টি স্কুল নিয়ে বর্ষাকালিন আন্তঃস্কুল ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বুধবার বিকালে এ প্রতিযোগিতার ফাইনাল খেলায় অংশ নেয় সদর উপজেলার ভাবনহাটি মাধ্যমিক বিদ্যালয় ও তিতারখাঁপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থিরা। এতে ভাবনহাটি মাধ্যমিক বিদ্যালয় দল স্থানীয় তিতারখাঁপাড়া মাধ্যমিক বিদ্যালয় দলকে টাইব্রেকারে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।
ভাবনহাটি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল হুসাইন জানান, বিকালে খেলা শেষে বিজয়ী ভাবনহাটি মাধ্যমিক বিদ্যালয় দল নসিমনে করে ফিরছিল। এমন সময় তিতারখাঁপাড়া গ্রামের একটি সংঘবদ্ধ গোষ্ঠি বিজয়ী দলের খেলোয়াড় এবং ওই বিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থিদের উপর হামলা চালায়। এতে খেলোয়াড় সজল, শাহিন, সুমন, মেহেদি, রিমন, সোহানসহ অন্তত ২০ জন আহত হয়। আহতদের মধ্যে ৬ জনকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, খেলোয়াড়দের উপর হামলার খবর শুনেছি। তবে এ বিষয়ে আইনগত সহায়তা চাইলে সেই অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

মো: কাশেমুর রহমান শ্রাবন
মাগুরা।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..