• বুধবার, ১৬ জুন ২০২১, ০২:০৭ অপরাহ্ন

কিশোর গ্যাংয়ের ৬ সদস্য গ্রেফতার

  • আপডেট টাইম : বুধবার, ৩১ জুলাই, ২০১৯
  • ২২৮

বংশালে হত্যা মামলায় অভিযুক্ত কিশোর গ্যাংয়ের ৬ সদস্য গ্রেফতার

বংশাল থানায় ক্লু-লেস হত্যা মামলার রহস্য উদঘাটনসহ কিশোর গ্যাংয়ের ৬ সদস্যকে গ্রেফতার করেছে সংশ্লিষ্ট থানা পুলিশ।

উল্লেখ্য, গত ২৪ জুলাই, ২০১৯ রাত ৮.৪০ টায় বংশাল থানাধীন ৮৪ নং শহীদ সৈয়দ নজরুল ইসলাম সরণির নর্থ-সাউথ রোড এলাকায় পূর্বপরিকল্পিতভাবে ভিকটিম মোঃ হাসান মাহমুদ শুভকে (২০) ছুরিকাঘাত করে হত্যা করে রাস্তার উপর ফেলে যায় কিশোর গ্যাংয়ের সদস্যরা। স্থানীয় লোকজন ভিকটিমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

সংবাদ পেয়ে বংশাল থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে হাজির হয়ে তদন্ত শুরু করে। তদন্তকালে ঘটনাস্থলের পার্শ্ববর্তী দোকানের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে অভিযুক্তদের পরিচয় সনাক্ত করে পুলিশ।

ঘটনার পর হতে ২৬ জুলাই’১৯ পর্যন্ত বংশাল, ওয়ারী, গেন্ডারিয়া, সূত্রাপুর ও কোতয়ালী থানা এলাকাসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ঘটনায় প্রত্যক্ষভাবে জড়িত ওয়ারী থানাধীন লালচাঁন এলাকার কিশোর গ্যাংয়েরে ৬ সদস্যকে গ্রেফতার  করেছে থানা পুলিশ।

গত ২৬ জুলাই’১৯  গ্রেফতারকৃতরা ঘটনায় প্রত্যক্ষভাবে জড়িত মর্মে নিজেদের দোষ স্বীকার করে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

ওয়ারী থানাধীন লালচাঁন এলাকার কিশোর গ্যাংয়ের ০৯ সদস্য এই ঘটনায় জড়িত রয়েছে। উক্ত কিশোর গ্যাংয়ের সদস্যরা ঘটনার দিন টাকা-পয়সা লেনদেন নিয়ে বিরোধের জেরে পূর্বপরিকল্পিতভাবে ঘটনাস্থলে একটি ভ্যানগাড়ির উপর ভিকটিমকে মারধর করে এবং এক পর্যায়ে ভিকটিমের বুকে ধারালো ছুরি দিয়ে আঘাত করে দৌড়ে পালিয়ে যায়।

এ ঘটনায় বংশাল থানায় গত ২৫ জুলাই, ২০১৯ একটি হত্যা মামলা রুজু হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..