• শুক্রবার, ২৯ মে ২০২০, ০২:২৯ অপরাহ্ন

আমতলীতে করোনা ভাইরাস সন্দেহে হাসপাতালের চিকিৎসক আইসোলোশনে

  • আপডেট টাইম : বুধবার, ১ এপ্রিল, ২০২০
  • ১৬

মো.মিজানুর রহমান নাদিম,বরগুনা প্রতিনিধিঃ
বরগুনার আমতলী উপজেলার কুকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মাহমুদ মোরর্শেদ আল মামুনকে করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে বরগুনা জেনারেল হাসপাতালে আইসোলেশনে ভর্তি করা হয়েছে।

সোমবার (৩০ মার্চ) বিকাল পাচঁটায় সময় সর্দি- কাশি ও জ্বর নিয়ে ওই চিকিৎসক হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, উপজেলার কুকুয়া ইউনিয়ন দশ শয্যা বিশিষ্ট হাসপাতালের চিকিৎসক ডাঃ মাহমুদ মোরর্শেদ আল মামুন বেশ কয়েকদিন ধরে ওই এলাকায় সাধারণ মানুষকে চিকিৎসা দিয়ে আসছিলেন। হঠাৎ তার সর্দি- কাশি ও জ্বর অনুভূত হলে তিনি নিজে বরগুনা জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি হন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রশাসক ডাঃ শংকর প্রসাদ অধিকারী বলেন, কুকুয়া ইউনিয়ন দশ শয্যা বিশিষ্ট হাসপাতালের চিকিৎসক ডাঃ মাহমুদ মোরর্শেদ আল মামুন সর্দি- কাশি ও জ্বর নিয়ে আইসোলেশ ইউনিটে ভর্তি হয়েছেন।

বরগুনা সদর হাসপাতালের তত্তাবাধক ডাঃ সোহরাব উদ্দিন বলেন, কুকুয়া ইউনিয়ন দশ শয্যা বিশিষ্ট হাসপাতালের চিকিৎসক ডাঃ মাহমুদ মোরর্শেদ আল মামুন গতকাল (সোমবার) বিকালে সর্দি-কাশি ও জ্বর নিয়ে বরগুনা আইসোলেশনে ভর্তি হয়েছেন। প্রাথমিকভাবে আমরা তাকে সাধ্যমতো চিকিৎসা দিয়ে যাচ্ছি।

বরগুনা সিভিল সার্জন ডাঃ হুমায়ূন শাহীন খান মুঠোফোনে বলেন, করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে ডাঃ মাহমুদ মোরর্শেদ আল মামুন আইসোলেশনে ভর্তি হয়েছেন। তার নমুনা সংগ্রহ করে সোমবার বিকালে ঢাকায় পাঠানো হয়েছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..