• বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০২:১৭ অপরাহ্ন

নেত্রকোনার দুর্গাপুরে ওয়ার্কশপ ব্যবসায়ীদের সংবাদ সম্মেলন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০
  • ৯ বার পঠিত

ইকবাল হাসান, নেত্রকোনা জেলা প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুরে ওয়ার্কসপ ব্যবসায়ীদের জানমালের নিরাপত্তা ও নির্ভিগ্নে ব্যবসা বানিজ্য করার জন্য চিহ্নিত চোরাই ব্যবসায়িকে আইনের আওতায় আনতে স্থানীয় ব্যবসায়িদের নিয়ে দুগার্পুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন ওয়ার্কসপ ব্যবসায়ী নেত্রীবৃন্দ।

যত্রতত্র ভাঙ্গারীর দোকান থাকায় দুগার্পুরে অহরহ চুরি সংগঠিত হচ্ছে। পূর্বে চুরি হতো সিদ কেটে অথবা অন্যান্য প্রক্রিয়ায় এখন দুগার্পুরে চুরি সংগঠিত হয় টিনের চাল কেটে।

গত শনিবার দুগার্পুর পৌরসভার চন্ডিগড় ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ এন্ড মেশিনারীজ নামীয় দোকানের পেছনে রক্ষিত ড্রেজার মেশিনের ২টি পাম্প চুরি নেওয়ার সময় আশপাশের লোকজন দেখে ধাওয়া করলে বস্তাভর্তি দুটি পাম্প রেখেই পালিয়ে যায়।

ওয়ার্কসপের মালিক শফিকুল ইসলাম বাদী হয়ে দুগার্পুর থানায় একটি মামলা নং ২৬(৩)২০২০ দায়ের করলে ২জন আসামীকে পুলিশ আটক করে। তাদের স্বীকার উক্তিতে আলাল ভাঙ্গারীর ভাতিজা মাসুমের ঘরে ১টি পাম্প পুলিশ গিয়ে জব্দ করে। বাকীগুলো অন্যত্র বিক্রি করার কথাও স্বীকার করে মাসুম।

সোমবার দুগার্পুর প্রেসক্লাবে এসে সংবাদ সম্মেলন করেন ওয়ার্কসপ নেত্রীবৃন্দ। তারা তাদের বক্তব্যে বলেন আলাল মিয়ার ভাঙ্গারীর দোকানে অনেকবার চোরাই মাল জব্দ করা হয়েছে। আমরা নির্ভিগ্নে ব্যবসা বাণিজ্য করার জন্য চোরের প্রধান হোতাকে আইনের আওতয়ায় এনে শাস্তির দাবি জানাচ্ছি।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..