• শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ০৪:৪৬ অপরাহ্ন

আজ ৯ মার্চ, সোমবার, জেনে নিন আজকের রাশিফল

  • আপডেট টাইম : সোমবার, ৯ মার্চ, ২০২০
  • ৩১৪

মেষ (21Mar – 20 Apr)
মেষ, আপনার আজ প্রত্যাশার চেয়েও বেশি উপার্জন হতে পারে। যাঁরা চাকরিতে সম্পৃক্ত আছেন তাঁদের বদলির অফার আসতে পারে। বেকারদের চাকরি হওয়ার বিরাট সম্ভাবনা আছে। স্বাস্থ্য মোটামুটি ভালো যাবে। প্রেমিকের সঙ্গে মিলমিশ হতে পারে, তাই আজ দেখা করার চেষ্টা করুন।

বৃষ (21 Apr – 20 May)
আজ আপনার জন্য একটা সুখবর সেটা হলো, সহকর্মীদের সঙ্গে বিগত দিনের ভুল-বোঝাবুঝির অবসান হবে। হারানো জিনিস খুঁজে পেতে পারেন। কর্মচারী ফিরে আসতে পারে। কোনো ব্যাপারে অর্থঋণের প্রয়োজন হলে অবশ্যই পেয়ে যাবেন। যোগাযোগ শুভ।

মিথুন (22 May – 21 Jun)
প্রিয় মিথুন, আজ আপনার কোনো বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। আবার কোনো লোক প্রতারণা করতে এসে কেউ ধরা পড়ে যেতে পারে। কর্মস্থানে সুনাম বৃদ্ধির সম্ভাবনা আছে। আর্থিক অবস্থা বেশ ভালো যাবে। দাম্পত্য সুখ বজায় থাকবে। লেখাপড়া, প্রেম, রোমান্স ও যাত্রা শুভ।

কর্কট (22 Jun – 22 Jul)
আজ আপনি নতুন কোনো ব্যবসা শুরু করলে অবশ্যই তাতে লাভবান হবেন। দিনের শুরুটা বেশ ভালো যাবে। কর্মক্ষেত্রে কোনো বসকে কোনো কথা বললে তা রক্ষা করবেন। প্রেম ও রোমান্স একটু পানসে হতে পারে। দূরের যাত্রা শুভ।

সিংহ (23 Jul – 23 Aug)
প্রিয় সিংহ, আজ আপনার দাম্পত্যে অনাবিল আনন্দ খুঁজে পাবেন। হারিয়ে যাওয়া বা চুরি হওয়া জিনিস ফেরত পেতে পারেন। কর্মক্ষেত্রে কোনো ভালো খবর পেতে পারেন। প্রেমে আংশিক সাড়া পাবেন। স্বাস্থ্য ভালো যাবে। যাত্রা শুভ। ভালো থাকুন।

কন্যা (24 Aug – 23 Sep)
কন্যা, আপনি যদি চিত্রজগতের এবং সংগীতজগতের লোক হয়ে থাকেন তবে আপনার সাফল্য আজ শতকরা এক শ ভাগ হতে পারে। শিল্পের অন্যান্য শাখায়ও যাঁরা আছেন আপনাদের আজ কাজের সাফল্য হতে পারে। দাম্পত্য সম্পর্ক মানিয়ে চলুন। লেখাপড়া ও ভ্রমণ শুভ।

তুলা (24 Sep – 23 Oct)
প্রিয় তুলা, আজ আপনি আপনার কর্মের প্রশংসা পাবেন বন্ধুমহলে। যেকোনো নতুন কাজ করতে পারেন তাতে আজ ভালো ফল পাবেন। অংশীদারি ব্যবসায়ে হাত বাড়াবেন না। লেখাপড়ায় অগ্রগতি পাবেন। রোমান্স, যাত্রা ও প্রেম শুভ।

বৃশ্চিক (24 Oct – 22 Nov)
বৃশ্চিক, আপনি যদি সাংস্কৃতিকজগতের লোক হয়ে থাকেন তবে আজ কাজগুলো সাফল্যের সঙ্গে শেষ করতে পারবেন। কর্মক্ষেত্রে আপনার বসদের মুখের ওপর কথা বললে সমস্যা দেখা দিতে পারে। তাই আমি বলছি, আজ আপনি চিন্তা করে কথা বলবেন। শুভ কামনা করি।

ধনু (23 Nov – 21 Dec)
ধনু, আপনি আজ আপনার প্রিয়জনের কাছ থেকে সহযোগিতা পেতে পারেন। আজ একটু মিষ্টিমুখে সবার সঙ্গে কথা বলবেন তাহলে দিনটি আপনার ফুরফুরা ও মনোরম কাটবে। প্রিয় ধনু, মনে থাকবে তো শরীরের যত্ন নিন, ভালো থাকুন।

মকর (22 Dec – 20 Jan)
মকর, দীর্ঘদিন ধরে যে কাজটি অসম্পূর্ণ ছিল, তা আজকে চেষ্টা করে দেখুন সময় ভালো হয়ে যেতে পারে। তো আর দেরি না করে চেষ্টা চালিয়ে যান। কাজটি হলে আমার লেখা মনে করতে হবে।

কুম্ভ (22 Jan – 18 Feb)
কুম্ভ, আজ আপনি দিনের শুরুতে কোনো নিকটাত্মীয়র কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। তাই আজ ধর্মীয় কাজগুলো মন থেকে করবেন। নতুন কোনো ব্যবসা শুরু করার জন্য দিনটি শুভ। তবে প্রেম একটু পানসে। সৃজনশীল কাজে প্রশংসা পাবেন। শুভ কামনা করি।

মীন (19 Feb – 20 Mar)
আজকে আপনি কোনো গুরুত্বপূর্ণ কাজ করলে বন্ধুদের কাছে শেয়ার করবেন না। সব বন্ধু কিন্তু আপনার পক্ষে নয়। ভেবেচিন্তা কাজ করবেন। আজ আপনার কিছু অর্থ ব্যয় হতে পারে। তাই কেনাকাটা সাবধানে হিসাব করে করবেন। তবে কর্মক্ষেত্রে সবার সুদৃষ্টি থাকবে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..