• বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০২:৫৫ অপরাহ্ন

মহালছড়িতে চেঙ্গী নদীর উপর নির্মিত ব্রীজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন সাংসদ বাবু কুজেন্দ্র লাল ত্রিপুরা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ মার্চ, ২০২০
  • ২৭৮ বার পঠিত

(মহালছড়ি) খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ি জেলার মহালছড়িতে চেঙ্গী নদীর উপর নির্মিত ব্রীজে’র ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। ২ মার্চ (সোমবার) বিকাল ৩ টার সময় ২৯৮ নং খাগড়াছড়ি আসনের সাংসদ ও শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রী মর্যাদার) বাবু কুজেন্দ্র লাল ত্রিপুরা এই ব্রীজে’র ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

প্রায় ৯ কোটি ৩২ লক্ষ টাকায় ব্যয়ে এই ব্রীজটি নির্মিত হবে। এ ব্রীজটি নির্মিত হলে মহালছড়ি উপজেলাবাসী তথা লংগুদু ও নানিয়ারচর উপজেলাবাসী উপকৃত হবে।

এই সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহালছড়ি জোনের অধিনায়ক কর্নেল মেহেদী হাসান পিএসসি, উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা দত্ত, মহালছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জসিমউদদীন, মহিলা ভাইস চেয়ারম্যান সুইনুচিং চৌধুরী, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক নীলোৎপল খীসা, জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট আশুতোষ চাকমা, উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি চিন্তাহরণ শর্মা, খাগড়াছড়ি জেলার প্রকৌশলী হাসান আলী, মহালছড়ি উপজেলা প্রকৌশলী মনির হোসেন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম, উপ-প্রকৌশলী আসাদুর রহমান, রাজনৈতিক নেতৃবৃন্দ ও স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিবর্গ সহ বিভিন্ন পত্রিকায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

ভিত্তি প্রস্তর স্থাপন শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীলের সঞ্চালনায় প্রধান অতিথি সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন স্থানীয় লোকজনের চলাচলের সুবিধার্থে বর্তমান আওয়ামী লীগ সরকার রাস্তা, ব্রীজ, কালভার্ট সহ বিভিন্ন উন্নয়ন করে দিচ্ছে, এই সরকার উন্নয়নের সরকার। বর্তমান সরকারের ভীষণ ২০৪১ সালের ভিতর MDG হতে SDG বাস্তবায়নে গ্রামকে শহরে রুপান্তরের গৃহিত পদক্ষেপ সারাদেশে উন্নয়নের জোয়ার বইয়ে দিচ্ছে। আমাদের সকলকে সরকারের গৃহিত সকল উন্নয়নে সহযোগিতা করতে হবে। তবে এই উন্নয়ন টেকসই করতে চেঙ্গীব্রীজ নির্মাণ চলাকালীন সময়ে স্থানীয় প্রকৌশলীকে নজরদারী করার আহ্বান জানান।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..