• সোমবার, ৩০ মার্চ ২০২০, ০৭:২৬ অপরাহ্ন

হাটহাজারীতে শাহজান খানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৪৯ বার পঠিত

মাহমুদ আল আজাদ হাটহাজারী(চট্টগ্রাম) প্রতিনিধিঃ-
সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি সাবেক মন্ত্রী শাহজাহান খান এমপির বিরুদ্ধে নিরাপদ সড়ক চাই আন্দোলনের সভাপতি ইলিয়াস কাঞ্চনের দায়ের করা ১০০কোটি টাকার মিথ্যা ও হয়রানীমুলক মামলা প্রত্যাহারের দাবিতে হাটহাজারীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে পরিবহন শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) বাস¯ট্যান্ড থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বাস¯ট্যান্ড গিয়ে শেষ হয়।

বিক্ষোভ মিছিল শেষে জেলা বাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ হারুনের সভাপতিত্বে ও শ্রমিক নেতা একরাম চৌধুরীর সঞ্চালনায় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন হাটহাজারী ফটিকছড়ি রাউজান অটো টেম্পু শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ ইলিয়াছ, সম্পাদক মোঃ ইউছুপ।

বক্তারা বলেন, পরিবহন শ্রমিকরা সকল পেশাজীবীর মানুষ কে পরিবহনে সেবা দিয়ে যাচ্ছে। আর বার বার সেই শ্রমিকরাই অবহেলিত হচ্ছে। দেয়া হচ্ছে মিথ্যা ও হয়রানীমূলক মামলা।দ্রুত সময়ের মধ্যে সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি শাহজাহান খান এমপির বিরুদ্ধে ইলিয়াস কাঞ্চনের দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। অন্যথায় সারা দেশ অচল করে দেয়ার হুশিয়ারি দেন তারা।

এ সময় শ্রমিক নেতা মোঃ ইলিয়াছ, জসিম, জানে আলম, মোঃ জাফর, আনোয়ার হোসেন মানিক, আবু সিদ্দিকী, হারুন, তোফায়েল সহ শ্রমিক সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..