• বৃহস্পতিবার, ২৬ মার্চ ২০২০, ০৭:৪৫ পূর্বাহ্ন

ফুলবাড়ীতে স্যানিটারী ইন্সপেক্টরের বিরুদ্ধে দোকানে দোকানে টাকা আদায়ের অভিযোগ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩১ বার পঠিত

হাফিজুর রহমান হৃদয়, কুড়িগ্রাম প্রতিনিধি:
কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর সামছুল আরেফীনের বিরুদ্ধে লাইসেন্স প্রদানের নামে হাট বাজারের খাদ্যের দোকান থেকে রসিদ ছাড়া টাকা আদায়ের অভিযোগ উঠেছে। কয়েকদিন পর পর টাকা লাইসেন্স ও ফিটনেসের অজুহাতে টাকা নেয়ায় ব্যবসায়ীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

ব্যবসায়ীদের অভিযোগে জানা যায়, রোববার সন্ধ্যায় উপজেলা স্যানিটারী ইন্সেপেক্টর সামছুল আরেফীন এক সহকর্মীসহ উপজেলার বকুলতলা বাজারে গিয়ে আপেল মিয়ার মুদিদোকান থেকে লাইসেন্স ও ফিটনেস না থাকার কারনে রসিদ ছাড়াই তিনশ টাকা, গোলাম রব্বানীর মুদি দোকান থেকে দুইশ টাকা এবং আদম আলীর মুদি দোকান থেকে দুইশ টাকা আদায় করেন। ব্যবসায়ীরা প্রদত্ত টাকার রসিদ চাইলে তিনি পড়ে দিবেন বলে জানান। এক পর্যায়ে ব্যবসায়ীরা রসিদ ছাড়া টাকা আদায়ের প্রতিবাদ করলে হট্টোগোলের মুখে টাকা ফেরত দিয়ে দ্রুত স্থান ত্যাগ করেন ওই কর্মকর্তা।

এ প্রসঙ্গে উপজেলা স্যানিটারী ইন্সেপেক্টর সামছুল আরেফীনের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনটি দোকান থেকে টাকা নেয়ার কথা স্বীকার করে বলেন, আমরা রসিদ ছাড়াই টাকা নেই। পড়ে লাইসেন্স বা ফিটনেস সার্টিফিকেট দেই।

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডাঃ রাজু মিয়া জানান, রসিদ ছাড়া টাকা নেয়া এবং দেয়া দুটোই ঠিক না। আমি মিটিং এ আছি, বিষয়টি পরে খতিয়ে দেখা হবে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..