• সোমবার, ২১ জুন ২০২১, ০১:৫৩ অপরাহ্ন

ক্যাম্পাস সাংবাদিকতা’ সাংবাদিকতার ভীত মজবুদ করে 

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০১৯
  • ৪০৪৭০
মোঃজয়নাল আবেদিন
কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ ক্যাম্পাস সাংবাদিকতা’ সাংবাদিকতার ভীত মজবুদ করে বলে মন্তব্য করেন যমুনা টেলিভিশন সিনিয়র রিপোর্টার মনিরুল ইসলাম। সোমবার বিকেল সাড়ে তিনটায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে সাংবাদিক সমিতির আয়োজনে  ‘গল্পে আড্ডায় সাংবাদিকতা’ শীর্ষক কর্মশালায় এ কথা বলেন।
বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যালয়ে এ কর্মশালার তৃতীয়  পর্ব অনুষ্ঠিত হয়। কর্মশালায় প্রধান আলোচক ছিলেন যমুনা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার মনিরুলর ইসলাম।
তিনি ক্যাম্পাস সাংবাদিকতার নিয়ে বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন। আলোচনায় তিনি আরও বলেন, সাংবাদিকতার নীতিগুলো ক্যাম্পাস সাংবাদিকরা ব্যবহারিভাবে পালন করে থাকে। তিনি আরও বলেন  যেকোন স্বার্থ ত্যাগ করে সাংবাদিকতা করতে হবে। অনৈতিক সম্পর্ক থেকে দুরে রাখতে হবে নিজেকে।
মূলত ক্যাম্পাস সাংবাদিকতা যারা করে ভবিষ্যতে যে কোন পেশায় যেতে চায় না কেন তাঁরা এই সাংবাদিকতার অভিজ্ঞতা দিয়ে ভালো করবে।
সমিতির সাধারণ সম্পাদক তানভীর সাবিকের সঞ্চালনায় এবং সভাপতি মো. জাহিদুল ইসলামের সভাপতিত্বে কর্মশালায় বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সহ সভাপতি মেহেদী হাসান, পদার্থবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আশিকুর রহমান এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক কজী আনিসুল ইসলাম।
এছাড়া কর্মশালায় সমিতির সদস্য এবং সাংবাদিকতায় আগ্রহী বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..