• শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০, ০৫:০০ পূর্বাহ্ন

মাসে ১ লাখ টাকা করে পাবেন বিশ্বকাপজয়ী বাংলাদেশ অনূর্ধ্ব-১৯

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫২ বার পঠিত

অনলাইন ডেস্কঃ বিশ্বকাপজয়ী বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটাররা প্রতি মাসে ১ লাখ টাকা করে পাবেন বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান।

বুধবার (১২ ফেব্রুয়ারি) দেশে ফেরার পর বিশ্বকাপজয়ী যুবাদের হোম অব ক্রিকেট মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিসিবি জমকালো সংবর্ধনা দেয়।

পরে এক সংবাদ সম্মেলনে নাজমুল হাসান জানান, আগামী দুই বছর এই দলের প্রত্যেক সদস্য তাদের আরও উন্নতির জন্য বোর্ড থেকে প্রতি মাসে এক লাখ টাকা করে পাবেন।

তিনি আরও ঘোষণা দেন, এই টিমের সদস্যদের সমন্বয়ে বোর্ড অনূর্ধ্ব-২১ নামে একটি দল গঠন করবে এবং তাদের সর্বোচ্চ সুযোগ-সুবিধা দেওয়া হবে।

বুধবার বিকেল ৪টা ৫৫টা মিনিটে যুবা টাইগারদের বহনকারী এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইট হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এ সময় নাজমুল হাসান, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এবং সরকার ও বিসিবির ঊর্ধ্বতন কর্মকর্তারা তাদের বরণ করে নেন। তখন হাজার হাজার ভক্ত তরুণ টাইগারদের বরণ করে নিতে স্টেডিয়ামে অপেক্ষা করেন। দীর্ঘসময় ধরে তারা “বাংলাদেশ, বাংলাদেশ” বলে স্লোগান দিতে থাকেন।

এর আগে গত রোববার অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে ভারতকে ৩ উইকেটে হারিয়ে প্রথমবারের মতো বিশ্বকাপ জয়ের স্বাদ পায় বাংলাদেশ।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..