• রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০, ০৩:৩৫ পূর্বাহ্ন

জনপ্রিয় লেখক ইকবাল খন্দকারের লেখা ১১ টি বই এবারের বইমেলায়

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ১০৭ বার পঠিত

প্রদীপ কুমার দেবনাথ,

জনপ্রিয় লেখক, মঞ্চ ও টিভি উপস্থাপক, গীতিকার ইকবাল খন্দকারের লেখা ভৌতিক, রম্য, হাঁসি, গোয়েন্দা ও বর্তমান সামাজিক ঘটনা ভিত্তিক ১১ টি বই এসেছে এবারের বইমেলায়। অত্যন্ত জনপ্রিয় ও ব্যস্ত এই লেখক ও মিডিয়া ব্যক্তিত্বের বইগুলো ইতিমধ্যেই এই বইমেলায় আকর্ষণের কেন্দ্র বিন্দুতে অবস্থান করছে।

‘বর্ষা দুপুর’ এর প্রকাশনায় ‘মামুন হোসাইন’ এর প্রচ্ছদে বাস্তবসম্মত বর্তমান পারিবারিক ও সামাজিক ঘটনার বাস্তবতার আলোকে রচিত উপন্যাস ‘বাজান’ বইটি পাওয়া যাবে ২৩৬ নম্বর স্টলে। রহস্যময় উপন্যাস ‘তরুণীর খুলি’ বইটির প্রকাশক বইটির প্রকাশক ‘মেধা পাবলিকেশন্স’। ‘সোহানুর রহমান অনন্তেের’ প্রচ্ছদে এই বইটি পাওয়া যাচ্ছে ২৫২ নং স্টলে। ‘ইচ্ছে হলে ভালোবেসো’ বইটির প্রকাশনা করেছেন ‘মেধা পাবলিকেশন্স’। ‘মামুন হোসাইনের’ প্রচ্ছদে রচিত বইটি ২৫২ নং স্টলে পাওয়া যাচ্ছে। ‘কথা প্রকাশ’ এর প্রকাশনায় ‘ধ্রুব এষ’ এর প্রচ্ছদে ইত্যমধ্যেই পাঠকনন্দিত ‘রহস্যময় মৃত্যুসড়ক’ বইটি পাওয়া যাচ্ছে ৯ নং প্যাভিলিয়নে। রহস্যময় ভৌতিক বই যার প্রকাশনায় পাঞ্জেরি পাবলিকেশন্স এবং গৌতম ঘোষ এর প্রচ্ছদে প্যাভিলিয়ন ১৯ এ ‘ভাঙাবাড়ির রহস্য’ বইটি পাওয়া যাচ্ছে। ‘ছমছমে পিশাচবাড়ি’ নামক গাঁ ছমছম করা ভৌতিক বইটির প্রকাশক ‘কথাপ্রকাশ’ আর প্রচ্ছদ রচনা করেছেন ‘ধ্রুব এষ’। বইটি পাবেন ৯ নং প্যাভিলিয়নে। ‘তাম্রলিপি প্রকাশনী’ কর্তৃক প্রকাশিত ও সোহানুর রহমান অনন্ত’র প্রচ্ছদে ‘টার্গেট ফার্স্টবয়’ বইটি পাবেন প্যাভিলিয়ন ১৭ এ। ‘ অনিন্দ্য প্রকাশ’ কর্তৃক প্রকাশিত কাওছার মাহমুদের প্রচ্ছদে প্রাণখোলা হাসির বই ‘বিরতিহীন হাসি’ বইটি পাবেন প্যাভিলিয়ন ৩১ এ। ‘শব্দশিল্পের’ প্রকাশনায় সোহানুর রহমান অনন্ত’র প্রচ্ছদে গোয়েন্দা গল্প ‘মুখোশপরা খুনি’ বইটি পাওয়া যাচ্ছে ২৪০ নং স্টলে। ‘আলোঘর প্রকাশনা’ কর্তৃক প্রকাশিত ও ধ্রুব এষ এর প্রচ্ছদে রচিত ‘রক্তবন অভিযান’ বইটি ২৭২ নং স্টলে পাওয়া যাচ্ছে। ‘প্রিয় বাংলা’ এর প্রকাশনায় ও ‘সোহানুর রহমান অনন্ত’ এর প্রচ্ছদে রহস্যময় ভৌতিক বই ‘অভিশপ্ত দরজা’ ২২৩ নং স্টলে পাওয়া যাচ্ছে।

তাছাড়া জনপ্রিয় এ টিভি উপস্থাপকের পরিচালনায়, মফিজুল ইসলামের প্রযোজনায় এস এ টিভিতে ‘নতুন বইয়ের খোঁজ-খবর এবং লেখক, প্রকাশক ও পাঠকদের সাক্ষাৎকার ভিত্তিক অনুষ্ঠান- ‘কথাপ্রকাশ বই নবান্ন’ অনুষ্ঠানটি প্রতিদিন সন্ধ্যা ৬ টা ৩০ মিনিটে প্রচারিত হয় যা ২৯ শে ফেব্রুয়ারী পর্যন্ত চলবে। অনুষ্ঠানটি রাত ৩ টা এবং সকাল ৬ টা ৩০ টায় পূনঃপ্রচার করা হয়।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..