• বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০, ০৪:৫১ পূর্বাহ্ন

শিবগঞ্জে প্রান্তিক জনগোষ্ঠী-রোগীর মাঝে ২৯ লাখ টাকার চেক বিতরণ

  • আপডেট টাইম : বুধবার, ১২ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩১ বার পঠিত

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ-

শিবগঞ্জে ১৫০ জন প্রান্তিক জনগোষ্ঠী ও ৪জন বিভিন্ন ধরনের রোগীর মাঝে ২৯ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে। প্রান্তিক জনগোষ্ঠীদের জীবনমান উন্নয়ন ও সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচির আওতায় পরিকল্পনা মন্ত্রণালয় হতে প্রাপ্ত চেক বিতরণ উপলক্ষে উপজেলা প্রশাসনের সমাজসেবা অফিসের আয়োজনে মঙ্গলবার দুপুরে উপজেলা মিলনায়তনে চেক বিতরণী সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার শিমুল আখতারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে ১৫৪ জনের মাঝে চেক তুলে দেন স্থানীয় সংসদ সদস্য ডাক্তার সামিল উদ্দিন আহমেদ শিমুল । উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মিজানুর রহমানের সঞ্চালনায় চেক বিতরণী সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম । এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলী বেগম, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস,দূর্লভপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রাজিব রাজু প্রমুখ।

উল্লেখ্য প্রান্তিক জনগোষ্ঠির ১৫০ জনকে ১৮ হাজার টাকার চেকা ও ক্যান্সার,কিডনী,লিভার, সিরোসিস ও প্যারালাইড সহ বিভিন্ন ধরনের ৪জন রোগীকে ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..