• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৮:২৬ অপরাহ্ন

দেহ ব্যবসা করার অভিযোগে তিন নারীসহ ৪ জনকে আটক করেছে পুলিশ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারী, ২০২০
  • ১২৫

বাংলারজমিন২৪ডেক্স-
ফ্ল্যাট ভাড়া নিয়ে দেহ ব্যবসা করার অভিযোগে তিন নারীসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। সোমবার গভীর রাতে নারায়ণগঞ্জের ফতুল্লার ধর্মগঞ্জের পাকাপুল এলাকার একটি ভবনের নিচতলা ফ্ল্যাটে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

এ ঘটনায় মঙ্গলবার দুপুরে ফতুল্লা মডেল থানায় মামলা হয়েছে বলে জানিয়েছেন ফতুল্লা মডেল থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) মো. শাহাদাত হোসেন।

আটকরা হলেন ধর্মগঞ্জের ভিতর পাকাপুল এলাকার নিলুফার বাড়ির ভাড়াটিয়া মনির হোসেনের স্ত্রী ডলি বেগম (৩৬), ফতুল্লার বিসিক কলাবাগান এলাকার পান্নার বাড়ির ভাড়াটিয়া রাজ্জাক মিয়ার মেয়ে মুন্নী (২২), ধর্মগঞ্জ মাওলাবাজার এলাকার ফিরোজ মিয়ার বাড়ির ভাড়াটিয়া মৃত আব্দুল হকের মেয়ে হাসনা (২৩) ও ধর্মগঞ্জ কুট্টির বাড়ির ভাড়াটিয়া মৃত চান মিয়ার ছেলে আল-আমিন (৩৩)।

পুলিশ জানায়, ফতুল্লার ধর্মগঞ্জের পাকাপুল এলাকায় দ্বিতীয়তলা ভবনের নিচতলায় ফ্ল্যাট ভাড়া নিয়েছিলেন ডলি বেগম। এরপর সেখানে তরুণীদের দিয়ে দেহ ব্যবসা করে আসছিলেন তিনি। তার বাসায় বিভিন্ন বয়সী লোকের দিন-রাত আনাগোনা ছিল। অভিযোগ পেয়ে পুলিশের একটি টিম ডলির ফ্ল্যাটে অভিযান চালিয়ে ঘটনার সত্যতা পায়। এ সময় ওই ফ্ল্যাট থেকে ডলিসহ চারজনকে আটক করা হয়।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..