• সোমবার, ২১ জুন ২০২১, ০১:৪১ অপরাহ্ন

পলাশবাড়ীতে ভ্রাম্যমান আদালতে ভুয়া ডাক্তারের ৪ মাসের কারাদন্ড

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০১৯
  • ২৯৬
ভূয়া ডাক্তার আব্দুর রাজ্জাক আপেল

আশরাফুল ইসলাম

 

গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এক ভুয়া ডাক্তারের চার মাসের কারাদন্ড ও ডায়াগেনেস্টিক সেন্টারের মালিকের ৫ হাজার টাকা জরিমানা ও তিনটি মেশিন জব্দ।  ২৬ আগষ্ট সোমবার সন্ধ্যায় ভ্রাম্যমান আদালত এই রায় ঘোষণা করেন।

 

জানা যায়,গাইবান্ধার এনএসআইয়ের তথ্যের ভিক্তিতে ভ্রাম্যমান আদালতে পরিচালনা করে এক ভূয়া ডাক্তার আব্দুর রাজ্জাক আপেল কে ৪ মাসের জেল ও বেগম রোকেয়া ডায়াগেনেষ্টিক সেন্টারের ৫ হাজার টাকা জরিমানা ও ৩ টি মেশিন জব্দ করেন। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্টেট সতীশ চন্দ্র বর্মন চাকমা। রায় প্রকাশের সময় উপস্থিত ছিলেন পলাশবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পৌর প্রশাসক মেজবাউল হোসেন।

 

নির্বাহী ম্যাজিষ্টেট সতীস চন্দ্র বিষয়টি নিশ্চিত করে জানান, ডাক্তার রাজ্জাকের ডিগ্রীর কাগজ সঠিক না থাকায় তাকে চার মাসের বিনাছ্রম কারাদন্ড ও রোকেয়া ডায়োগেনেষ্টিক এর লাইেন্স না থাকায় ৫ হাজার টাকা জরিমানা ও ৩ টি মেশিন জব্দসহ পাশাপাশি লাইসেন্ছ না হওয়া পর্যন্ত ডোয়োগেনেষ্টিক বন্ধ থাকবে এইনমর্মে মালিক আব্দুর রাজ্জাক মুচলেকা দেয়। কারাদন্ডপ্রাপ্ত ভূয়া ডাক্তার আব্দুর রাজ্জাক আপেল গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের শতিতলা গ্রামের ইদ্দ্রিস আলীর ছেলে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..