• বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০, ০৪:৫৫ পূর্বাহ্ন

কমলগঞ্জে শমসেরনগর ইউনিয়ন তালামিযের সভাপতির উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

  • আপডেট টাইম : সোমবার, ১০ ফেব্রুয়ারী, ২০২০
  • ৭০ বার পঠিত

আলমগীর হোসেন, কমলগঞ্জ:
মৌলভীবাজারের কমলগঞ্জে শমসেরনগর ইউনিয়ন তালামিযের সভাপতি সাইফুল ইসলাম সুহেলের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে কমলগঞ্জ উপজেলা তালামীযের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে। সোমবার ১০ র্ফেরয়ারী সকাল সাড়ে ১১টায় উপজেলা চৌমুহনী চত্তরে এ মানববন্ধন করা হয়।

কমলগঞ্জ উপজেলা তালামীযের উদ্যোগে সকাল সাড়ে ১১টায় উপজেলা চৌমুহনী চত্তরে শতাধিক নেতাকর্মীরা শমসেরনগর ইউনিয়ন তালামিযের সভাপতি সাইফুল ইসলাম সুহেলের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এক মানব বন্ধন কর্মসূচী পালন করে। ঘন্টা ব্যাপী মানববন্ধন চলাকালে তালাীযের বিভিন্ন ইউনিটের নেতাকমী অংশ নেন। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা সাইফুলকে হত্যার জন্য আতর্কিত হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান এবং দ্রুততার সাথে সন্ত্রাসীদের আইনের আওতায় আনতে ৭২ ঘন্টার আল্টিমেটাম দেন। অন্যথায় বৃহত্তর আন্দোলন ঘোষনা করা হবে।

কমলগঞ্জ উপজেলা তালামীযের সভাপতি এনামুল হক চৌধুরী তাওহীদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রকিব ও প্রচার সম্পাদক আব্দুস সামাদ রাফি’র যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা হোসেন সাইদুল ফয়ছল। সংহতি প্রকাশ করেন মৌলভীবাজার জেলা তালামীয আহবায়ক এম জলিল,,মৌলভীবাজার জেলা তালামীয আহব্বায়ক সদস্য কাওছার আহমদ, কমলগঞ্জ উপজেলা আল-ইসলাহ হাফেজ সাধারণ সম্পাদক এম এ ওয়াহাব, সহ-সভাপতি এম মুহিবুর রহমান, মাওঃ শিহাব উদ্দিন প্রমুখ। মানববন্ধন শেষে সাইফুলের নেক হায়াত ও সুস্থতা কামনা করে দুয়ার মাধ্যমে মানববন্ধনের কর্মসূচি সমাপ্ত হয়।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..