• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৫:২৭ অপরাহ্ন

তালতলীতে নকল করার দায়ে ৭ পরীক্ষার্থী বহিস্কার

  • আপডেট টাইম : রবিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫৪৩

মো.মিজানুর রহমান নাদিম,বরগুনা প্রতিনিধি:

বরগুনার তালতলীতে ইংরেজী ২য় পত্রের পরীক্ষার সময় ৭ পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। রোববার (৯ ফেব্রুয়ারি) তালতলী সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা চলাকালে এ ঘটনা ঘটে।

বহিস্কৃতরা হলেন-তালুকদারপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র সুমন্ত হাওলাদার (রোল-৯০০০৭০),নয়াভাইজোরা বিএন মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র মো.আসিফ (রোল-২২০৯৪১),তালুকদারপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র মো.মিরাজ (রোল-২২১২৯৫), লাউপাড়া সাগর সৈকত মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র মো.তুষার (রোল-২২১২৫০), দক্ষিন ঝাড়াখালী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র সমাপ্তি (রোল-২২১৩৩৫),তালতলী সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী মোসা:ঝুমুর (রোল-২২১০৮৮),তালতলী সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র মো.বেলাল হোসেন (রোল-২২১১২৩)।

কেন্দ্র সচিব ও তালতলী সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পরিমল চন্দ্র সরকার মুঠোফোনে বলেন, তার কেন্দ্রের সাতজন পরীক্ষার্থীকে অসৎ উপায়ে অবলম্বন করার দায়ে বরিশাল শিক্ষা বোর্ডের একটি ভিজেলেন্স টিমের নির্দেশে পরীক্ষা থেকে বহিস্কার করা হয়েছে।

বরিশাল শিক্ষা বোর্ডের চলমান এসএসসি পরীক্ষা পর্যবেক্ষণে ভিজেলেন্স টিমের প্রধান মোঃ কামরুজ্জামান কামাল মুঠোফোনে বলেন, অসৎ উপায়ে অবলম্বন করার অপরাধে তালতলী কেন্দ্রের সাতজন পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..