• রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০, ০৪:৩৯ অপরাহ্ন

মিন্নি-রিফাত কাহিনীতে চলচ্চিত্র ‘পরাণ’

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫০ বার পঠিত

অনলাইন ডেস্কঃ তরুণ নির্মাতা রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’ চলচ্চিত্রের টিজার প্রকাশ হয়েছে সোমবার। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত এই চলচ্চিত্রের প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, শরিফুল রাজ ও ইয়াশ রোহান।

‘পরাণ’ চলচ্চিত্রের টিজার থেকে ধারণা করা যায়, ত্রিভুজ প্রেমের গল্প এটি। বরগুনার আলোচিত সত্য ঘটনা মিন্নি, রিফাত ও নয়ন বন্ডের ঘটনার সঙ্গে এর অনেকটাই মিল আছে!

‘পরাণ’র টিজারে মিমের ভালাবাসার মানুষ দু’জন শরিফুল রাজ ও ইয়াশ রোহান। এর মধ্যে শরিফুল রাজকে দেখা যায় সন্ত্রাসীর চরিত্রে আর ইয়াশ রোহান অভিনয় করেছেন ভদ্র এক ছেলের চরিত্রে। ধারণা করা যায়, মিমের জন্য দু’জন প্রেমিকের মধ্যে দ্বন্দ্ব তৈরি হয়। এছাড়াও টিজারে জনসম্মুখে ক্ষিপ্ত রাজকে আটকানোর চেষ্টা করছেন মিম। সবশেষে দেখা যায়, রাজকে ধরে নিয়ে যাচ্ছে পুলিশ।

লাইভ টেকনোলজিসের ইউটিউব চ্যানেলে প্রকাশিত ১ মিনিট ২০ সেকেন্ডের এই টিজার দেখে অনেকেই মন্তব্য করেছেন, এটি মিন্নির ঘটনা।

শাহ আলম নামে একজন দর্শক লিখেছেন, ‘রিফাত মিন্নির কাহিনী।’

ইরফানুল হক নামে আরেকজন লিখেছেন, ‘মিন্নির কাহিনীই হবে আমি শিউর।’

ওয়ালিদ হাসান লিখেছেন, ‘আমি মনে করি, এটি বরগুনার রিফাত হত্যার ঘটনা থেকে তৈরি। এখানে রোহান হলো রিফাত, মিম হচ্ছেন মিন্নি আর রাজ নয়ন বন্ড। এটা আমার ধারণা। তাই ভুলও হতে পারে।’

এ বিষয়ে নির্মাতা রায়হান রাফি সাংবাদিকদের বলেন, ‘আমরা সত্য ঘটনা থেকে উৎসাহ পেয়েছি। কিন্তু এটা মিন্নির ঘটনা না। আমাদের টিজারে যেটা আছে, এটা মেয়ে দুটো ছেলের সঙ্গে প্রেম করছে। এরকম ঘটনা দেশে অহরহ আছে। মিন্নির ঘটনাটি আলোচিত হয়েছে। আমরা কিন্তু বলিনি, আলোচিত কোনো ঘটনা অবলম্বনে এটি করা হয়েছে। আসলে বিষয়টি জানতে হলে পুরো ছবিটি দেখতে হবে। সবাইকে অনুরোধ করবো ছবিটি দেখার।’

ভিডিও দেখুন এখানে

 

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..