• বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০, ০৪:৫৫ পূর্বাহ্ন

বেবি বাম্পের ছবি প্রকাশ করলেন কোয়েল মল্লিক

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৮ বার পঠিত

অনলাইন ডেস্কঃ  সপ্তাহ খানেক আগে স্বামীর সঙ্গে ছবি প্রকাশ করে মা হওয়ার সুখবর জানিয়েছিলেন কোয়েল মল্লিক। বিবাহবার্ষিকীর দিনে স্বামী নিসপাল সিং রানের সঙ্গে একটি পোস্টকার্ড সাইজের ছবি দিয়ে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন মা হতে যাওয়ার আনন্দের খবর। আর এবার ফাঁস করলেন ‘বেবি বাম্পে’র ছবি।

কোয়েল মল্লিক এবং নিসপাল সিং রানের বিয়ের ৭ বছরের বর্ষপূর্তির দিন জীবনের সবথেকে কাঙ্ক্ষিত খবরটি জানিয়ে দিয়েছিলেন কোয়েল। মাতৃত্বের খবর সামনে আনার পর এবার ‘বেবি বাম্পে’র ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী তিনি।

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই শুভেচ্ছা জানিয়েছেন মিমি-নুসরত-শ্রাবন্তীরা। মেরুন রঙের ঢিলেঢালা কাফতান এবং গয়নায় আজও তিনি সমান মোহময়ী।

লম্বা গাউনে খুব একটা যে স্পষ্ট কোয়েলের ‘বেবি বাম্প’, তা কিন্তু নয়! ঢিলেঢালা পোশাকে বেশ যত্ন করেই বেবি বাম্প ঢেকে রেখেছেন কোয়েল। সম্প্রতি ইনস্টাগ্রামে অভিনেত্রী নিজেই সেই ছবি প্রকাশ করেছেন। জানিয়েছেন, এপ্রিলেই আসছে রানে-কোয়েলের সন্তান।

এদিকে মেয়ের অন্তঃসত্ত্বা হওয়ার খবরে টেনশনে রয়েছেন বাবা রঞ্জিত মল্লিক। সাবধানে চলাফেরা করা, কাজ করার পরামর্শ দিয়ে চলেছেন রাত-দিন। স্বামী রানেও উচ্ছ্বসিত হওয়ার পাশাপাশি নার্ভাস। সম্প্রতি এসব তথ্য কোয়েল নিজেই জানিয়েছেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..