• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৬:৩৪ অপরাহ্ন

আজ ২ ফেব্রুয়ারী, রবিবারঃ জেনে নিন আজকের রাশিফল

  • আপডেট টাইম : রবিবার, ২ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৪৯

মেষ (21Mar – 20 Apr)
আর্থিক দিক ভালো যেতে পারে। কারো সঙ্গে বন্ধুত্ব হতে পারে। পূর্বের যদি কোনো অমীমাংসিত কাজ থাকে মীমাংসার সুসংবাদ পেতে পারেন। শরীর ও মন ভালো থাকবে। যাত্রা ও রোমান্স শুভ।

বৃষ (21 Apr – 20 May)
শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। বন্ধুদের সহযোগিতা পাবেন। পারিবারিক শান্তি বজায় থাকবে। আধ্যাত্মিক চিন্তা-চেতনায় অগ্রগতি হতে পারে। দূরের যাত্রা শুভ।

মিথুন (22 May – 21 Jun)
আজ আপনার উপস্থিত বুদ্ধি, ক্ষমতা, বাস্তব পরিকল্পনা ও পরিশ্রমের জন্য আজ কোনো সাফল্যের সুসংবাদ পেতে পারেন। শারীরিক ও মানসিক প্রশান্তি বজায় থাকবে। রোমান্সে ইতিবাচক সাড়া পাবেন, ভালো থাকুন।

কর্কট (22 Jun – 22 Jul)
আজ আপনার হঠাৎ করে পাওনা টাকা আদায় হতে পারে। পারিবারিক সম্পর্ক ভালো যাবে। রাজনীতি থেকে দূরে থাকুন। যাত্রা ও রোমান্স শুভ ফল নির্দেশ করে।

সিংহ (23 Jul – 23 Aug)
সৃজনশীল কাজে আজ প্রশংসা পেতে পারেন। কেননা আজ সময়টা আপনার, নতুন ধরনের সময় শুরু হতে যাচ্ছে। দিনটি সুন্দর ও মনোরম—এই আত্মবিশ্বাস নিয়ে থাকুন। যাত্রা শুভ।

কন্যা (24 Aug – 23 Sep)
প্রিয় কন্যা, ভবিষ্যৎ পরিকল্পনার জন্য দিনটি শুভ। আজকের দিনে আপনার মর্যাদাশীল সত্তাকে খুঁজে পাবেন। আপনার ধ্যান, ভাবনা-চিন্তার জন্য দিনটি শুভ। রোমান্স শুভ।

তুলা (24 Sep – 23 Oct)
প্রিয় তুলা, কিছু গুরুত্বপূর্ণ তথ্য আজ আপনার অর্জনকে বাড়িয়ে দেবে এবং মানসিক দুশ্চিন্তা ও ভয়-ভীতি কেটে যাবে। আজ আপনার ভাগ্য সহায় হবে, যদি সৃষ্টিকর্তা চান। আজকের মতো বিদায় নিলাম। আজ আপনি ভালো থাকবেন। শুভ কামনা করি।

বৃশ্চিক (24 Oct – 22 Nov)
প্রিয় বৃশ্চিক, আজ আপনার নতুন বন্ধুর আগমন ঘটতে পারে; কিন্তু দুশ্চিন্তার বিষয় হলো, যদি বিচ্ছু আচরণ করেন আমি বলছি বৃশ্চিক, এটা করবেন না। এই বন্ধু দিয়ে আপনার জীবনে অনেক উপকার হতে পারে। ভালো থাকুন। রোমান্স ও যাত্রা শুভ।

ধনু (23 Nov – 21 Dec)
পারিবারিক আবহে শান্তি থাকবে। আজ ধনু আপনার আকস্মিক কোনো সুযোগ আসতে পারে। তবে আমি বলছি চেষ্টা করুন কাজে লাগাতে। আজ হঠাৎ পুরনো কোনো বন্ধুর সঙ্গে দেখা হয়ে যেতে পারে। ভালো থাকুন। যাত্রা শুভ।

মকর (22 Dec – 20 Jan)
প্রিয় মকর, আজ আপনার নতুন কোনো সম্পর্কে জড়িয়ে পড়ার সম্ভাবনা আছে। নতুন সূর্য আপনাকে নতুন উদ্যমে উৎসাহিত ও উজ্জীবিত করে তুলবে। তার সঙ্গে মন ভালো থাকবে এবং চেহারার সৌন্দর্য বৃদ্ধি পাবে। সব মিলিয়ে ফাটাফাটি দিনটি।

কুম্ভ (22 Jan – 18 Feb)
প্রিয় কুম্ভ, আজ দিনের শুরুতে বেশি কিছু আশা করবেন না। দিনের শেষে একটা কাজের সাফল্য আসবে। স্বাস্থ্যগত দিক ভালো যাবে। সৃজনশীল কাজে প্রশংসা পাবেন। কর্মস্থলে সবার সঙ্গে ভালো সম্পর্ক বজায় থাকবে। যাত্রা শুভ।

মীন (19 Feb – 20 Mar)
আজ আপনি বৈদেশিক বাণিজ্যে প্রসারতা লাভ করতে পারেন। দীর্ঘমেয়াদি কোনো পরিকল্পনা আজ আপনি গ্রহণ করতে পারেন। আর্থিক ব্যয় বেড়ে যাওয়ার সম্ভাবনা আছে। সন্তানদের প্রতি যত্নবান হোন। আজ সৌভাগ্য অবশ্য আপনার অনুকূলেই থাকবে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..