• মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৮:৪৫ পূর্বাহ্ন

খাগড়াছড়ির দীঘিনালায় গোলাগুলিতে ৩ ইউপিডিএফ কর্মী নিহত

  • আপডেট টাইম : সোমবার, ২৬ আগস্ট, ২০১৯
  • ২৫৬

মো রুবেল/বাংলারজমিন২৪

খাগড়াছড়ি জেলা প্রতিনিধিঃ খাগড়াছড়ি পার্বত্য জেলার  দীঘিনালায় নিরাপত্তা বাহিনীর সাথে গোলাগুলিতে তিন ইউপিডিএফ কর্মী নিহত হয়েছে।

 

সোমবার ভোররাতে দীঘিনালা উপজেলার প্রত্যান্ত  বিনন্দচোখ এলাকায় এ ঘটনা ঘটে।নিহতরা হচ্ছে, দীঘিনালা ইন্দ্রমণি পাড়ার বাসিন্দা তুঙ্গরাম চাকমার ছেলে ভুজেন্দ্র চাকমা (৪৫),একই উপজেলার হাসিনসনপুর সুধীর প্রিয় চাকমার ছেলে রুচিল চাকমা (২৫) ও পানছড়ি পুজগাং যুবনাক্সপাড়ার বাসিন্দা ধন্যসেন চাকমার ছেলে নবীন জ্যোতি চাকমা (৩২)।

জানা যায়, রবিবার গভীর রাতে (সোমবার ভোররাতে) বিনন্দচোখ এলাকায় নিরাপত্তা বাহিনীর নিয়মিত টহলের উপর অজ্ঞাত সন্ত্রাসীরা গুলি চালায়। এ সময় আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায় নিরাপত্তা বাহিনীর সদস্যরাও।

 

পরে ঘটনাস্থলে এই তিন ব্যক্তির মৃতদেহ পাওয়া যায়। ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে পরে কয়েকটি অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে একটি সূত্রে জানা গেছে।

 

নিহতরা ৩ জনেই ‘ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)”র রাজনীতির সাথে সম্পৃক্ত বলে জানা গেছে। দীঘিনালা থানার ওসি উত্তম চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

 

‘ইউপিডিএফ’র সংগঠক অংগ্য মারমা এ ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, এটি গোলাগুলি নয়, হত্যাকাণ্ড। রোববার ভোররাতে তাদের ধরে নিয়ে যাওয়া হয়। পরে ঐ নির্জন এলাকায় তাঁদের মৃত্যুর খবর পাওয়া যায়। নিহতরা ইউপিডিএফের কর্মী বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..