• রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০, ০৩:৪৩ পূর্বাহ্ন

গোপালগঞ্জের কাশিয়ানীতে ট্রেনের ধাক্কায় ৩ স্কুল ছাত্র নিহত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০
  • ৪৭ বার পঠিত

সলিল বিশ্বাস মিঠু, গোপালগঞ্জ প্রতিনিধিঃ
গোপালগঞ্জের কাশিয়ানীতে ট্রেনের ধাক্কায় তিন মটর সাইকেল আরোহী স্কুল ছাত্র নিহত হয়েছেন।এরা সবাই কাশিয়ানী ‍উপজেলার জয়নগর উচ্চবিদ্যালয়ের ছাত্র।

আজ মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া-কালুখালী রেললাইনের বিশ্বনাথপুর রেলক্রসিং এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কাশিয়ানী উপজেলার মহেশপুর ইউনিয়নের নাওরাদুলা গ্রামের ফরিদ শরীফের ছেলে এসএসসি পরীক্ষার্থী ইয়াসিন শরীফ (১৮), দশম শ্রেনীর ছাত্র সোনাসপুর গ্রামের আহাদ তালুকদারের ছেলে সোহান তালুকদার (১৮) ও হিরন্যকান্দি গ্রামের আশরাফ আলীর ছেলে দশম শ্রেনীর ছাত্র আবু রায়হান (১৭)।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, দুপুর ১টা ৪০ মিনিটে কাশিয়ানীর ভাটিয়াপাড়া রেল স্টেশন থেকে একটি লোকাল ট্রেন রাজবাড়ী জেলার কালুখালীর উদ্দেশ্যে ছেড়ে যায়। দুপুর আড়াইটার দিকে বিশ্বনাথপুর রেলক্রসিং পার হওয়ার সময় ওই লোকাল ট্রেনটি তাদের মটর সাইকেলটিতে ধাক্কা খায়।
এ সময় মটর সাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে মটর সাইকেল আরোহী ইয়াসিন শরীফ নিহত হন এবং বাকী দুই আরোহী গুরুতর আহত হন।

পুলিশ ও স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সোহান তালুকদার ও আবু রায়হানকে মৃত ঘোষণা করেন। নিহতদের লাশ রেল পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলে ওই ওসি জানিয়েছেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..