• সোমবার, ২১ জুন ২০২১, ০১:৩৭ অপরাহ্ন

ডিমলায় ৬ বছরের শিশু সাবিদকে নৃশংসভাবে হত্যা,আতঙ্কে এলাকাবাসী

  • আপডেট টাইম : সোমবার, ২৬ আগস্ট, ২০১৯
  • ২১৪

 

ইমানুর রহমান,নীলফামারীঃ  ৬ বছরের শিশু তালহা ইসলাম সাবিদকে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে নীলফামারী ডিমলা উপজেলার ডিমলা সদর ইউনিয়নের পচারহাট গ্রামের ছোট পুল বাজার নামক স্থানে।

 

ছোটপুলের স্থায়ী বাসিন্দা হামিদুলের ইসলামের বাড়ীতে। ২৫ আগস্ট সরেজমিনে গিয়ে জানা যায় হামিদুলের ইসলামের মেয়ে রুনা বেগম তার স্বামী আব্দুস সালমকে নিয়ে ঢাকায় থাকেন। তাদের দুইটি সন্তানের মধ্যে প্রথম সন্তান সাবিদ তার নানা হামিদুল ইসলামের বাড়ীতে থেকে ব্যাঙের ডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তে প্রাক-প্রাথমিক স্তরে পড়াশোনা করতো । যার রোল নং- ১৩।

 

সাবিদ প্রতিদিনের ন্যায় গত কালকেও যথা সময়ে স্কুলে যায়। তবে দুপুর বারোটায় স্কুল ছুটির পর বাড়ীতে না ফেরায় তার খালা স্কুলে গিয়ে খোজ করে। সেখানেও না পেয়ে চারদিক খোজাখুজি করার পর রাত্রে মাইকিং করে। কিন্তু রাত শেষ হলেও তার কোন হদিস মেলেনি। অবশেষে রবিবার সকালে তার স্কুল যাতায়াতের রাস্তার ধারে এক পুকুরে তার মৃত দেহ ভাসতে দেখা যায়।

 

লাশ ডাঙায় তোলার পর তার মাথার বাম পাশে কানের উপরে, পিঠে ও বাম হাতের কনুইয়ের উপরে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন দেখা যায়। এসময় ঘটনাস্থল পরিদর্শন করেন ডেমার-ডিমলা সার্কেল পুলিশ অফিসার জয়ব্রত পাল, ডিমলা থানা অফিসার ইনচার্জ মফিজ উদ্দিন শেখ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তারা বলেন ছেলেটির পিতা বাদী একটি হত্যা মামলা দায়ের করেছে।

 

তবে এই দিকে নৃশংস এই হত্যা ঘটনায় এলাকায় চাঞ্চল্যকর পরিবেশ সৃষ্টি হয়েছে এবং এলাকাবাসী সুষ্ঠু বিচার কামনা করেছে সেই সাথে কোন নির-অপরাধ ব্যক্তি যাতে হয়রানির স্বীকার না সেই আশাও ব্যক্ত করেছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..