• বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০, ০৪:৫৩ পূর্বাহ্ন

টঙ্গীর তুরাগ তীরে ধর্মপ্রাণ মুসল্লির ঢল নেমেছে

  • আপডেট টাইম : রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০
  • ৪৭ বার পঠিত

বাংলারজমিন২৪কম ডেক্স –
বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বের আখেরি মোনাজাতে অংশ নিতে টঙ্গীর তুরাগ তীরে ধর্মপ্রাণ মুসল্লির ঢল নেমেছে। রবিবার বেলা সাড়ে ১১টা থেকে ১২টার মধ্যে আখেরি মোনাজাতের মাধ্যমে এবারের ৫৫তম বিশ্ব ইজতেমা শেষ হচ্ছে।

এদিকে আখেরি মোনাজাত উপলক্ষে টঙ্গী ও আশপাশ এলাকায় পুলিশের পক্ষ থেকে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. আনোয়ার হোসেন জানান, শনিবার মধ্যরাত থেকে রবিবার বিকাল পর্যন্ত ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চান্দনা চৌরাস্তা থেকে টঙ্গী পর্যন্ত, টঙ্গী-কালীগঞ্জ সড়কের মিরেরবাজার থেকে স্টেশন রোড পর্যন্ত, কামারপাড়া থেকে আশুলিয়া পর্যন্ত এবং বিমানবন্দর থেকে টঙ্গী ব্রিজ পর্যন্ত সব ধরনের যানচলাচল নিয়ন্ত্রণে থাকবে। তিনি বলেন, ইজতেমা ময়দানসহ আশপাশ এলাকা কড়া নিরাপত্তার মধ্যে রয়েছে।

এছাড়া টঙ্গীর বিশ্ব ইজতেমা ময়দানে আরো চার মুসল্লির মৃত্যু হয়েছে। শুক্রবার রাত ও শনিবার ভোরে বার্ধক্যজনিত কারণে ও হৃদরোগে আক্রান্ত হয়ে তাদের মৃত্যু হয়। তারা হলেন : রংপুর জেলার পীরগঞ্জ থানার উসমানপুর গ্রামের মৃত হাজী জয়নাল উদ্দিনের ছেলে হুমায়ুন কবির (৬৫), ঝিনাইদহ সদর উপজেলার কালাহাট গোপালপুর গ্রামের আ ফ ম জহুরুল আলম (৬২), ঢাকার উত্তরা পশ্চিম থানার নলভোগ এলাকার ফজলু মিয়ার ছেলে ইলিয়াস মিয়া (৮৫) ও গাইবান্ধা জেলার সাঘাটা থানার কামালেরপাড়া গ্রামের মো. আবুল কাশেমের ছেলে মো.আব্দুস সোবহান (৮০)। এ নিয়ে ইজতেমার দ্বিতীয় পর্বে সাতজন মুসল্লির মৃত্যু হলো।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..