• শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০, ০৪:৪০ পূর্বাহ্ন

প্রত্যেকের ঘরে ঘরে শীতবস্ত্র পৌঁছে দেয়া হবে- পলক

  • আপডেট টাইম : শনিবার, ১৮ জানুয়ারী, ২০২০
  • ৫২ বার পঠিত
dav

রবিন খান, (সিংড়া)নাটোরঃ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, প্রত্যেকের ঘরে ঘরে গিয়ে শেখ হাসিনার পক্ষ থেকে শীতবস্ত্র পৌঁছে দেয়া হবে। সিংড়ার কোন পরিবারের সদস্যরা যেন শীতে কষ্ট না পায়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিবন্ধীদের গুরুত্ব দিয়েছেন। তাঁর সুযোগ্য পুত্র তরুন প্রজন্মকে কর্মসংস্থান সৃষ্টির লক্ষে কাজ করে যাচ্ছেন। সারাদেশে ২৮টি হাইটেক পার্ক স্থাপনের কাজ শুরু করেছে। ৮ হাজার শিক্ষা প্রতিষ্ঠানে শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপন করেছে। সি আর আই জি বাংলাদেশ এর সহযোগিতায় শুক্রবার বিকেলে নাটোরের সিংড়ায় চলনবিল প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থী ও অসহায় ৪০০ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন তিনি।

এসময় প্রতিমন্ত্রী প্রতিবন্ধীদের প্রতি সম্মান প্রদর্শন করে বলেন, নিজেকে প্রতিবন্ধী মনে করবেন না, আপনারা সুস্থ্য-সবল। আমরা সমাজের সকল সুযোগ সুবিধা ভোগ করি এবং আমরাই বেশি দুর্নীতি করে যাচ্ছি। সমাজের দূর্নীতিবাজরাই বুদ্ধি প্রতিবন্ধী। প্রতিবন্ধী সুরক্ষা আইন জননেত্রী শেখ হাসিনা সরকার করেছেন। তিনি প্রতিবন্ধী বিদ্যালয়ের মাধ্যমে তাদের শিক্ষিত করে সোনার বাংলার স্বপ্নকে বাস্তবায়ন কাজ করে যাচ্ছেন।

তিনি অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীতে কন্ঠ মিলান এবং কেঁদে ফেলেন। তাঁর প্রতিক্রিয়ায় তিনি বলেন প্রতিবন্ধী ব্যক্তিদের অনেকেই জাতীয় সংগীত গাইতে পারে না। তাদের কষ্ট আমাকে কাঁদায়।

অনুষ্ঠানে মূল বক্তা হিসেবে বক্তব্য রাখেন, চায়না রেলওয়ে ইন্টারন্যাশনাল গ্রুপের নির্বাহী প্রতিনিধি জাং জিয়াওলিয়াং।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো, অফিসার ইনচার্জ নুর-এ- আলম সিদ্দিকী, উপজেলা আ.লীগের সভাপতি এড. ওহিদুর শেখ, যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম শরিফ, পৌর যুবলীগের সভাপতি সোহেল তালুকদার, প্রমুখ।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..