• শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০, ০৪:৩১ পূর্বাহ্ন

ডেঙ্গু সচেতনতা ও পরিবেশ রক্ষায় উদ্ভাবক মিজানের মিশন

  • আপডেট টাইম : শনিবার, ১৮ জানুয়ারী, ২০২০
  • ৫৯ বার পঠিত

সোহেল রানা, যশোর প্রতিনিধিঃ যশোরের শার্শার সেই দেশসেরা উদ্ভাবক মিজান এরই মধ্যে ডেঙ্গু সচেতনতায় প্রচার ও পরিবেশ রক্ষায় সারাদেশে মিশনের অভিযাত্রার অংশ হিসেবে ৪টি বিভাগ সম্পূর্ণ করেছেন।

উদ্ভাবক মিজানুর রহমান মিজান তিনি তার জন্মস্থান শার্শা – যশোরসহ সিলেট, ঢাকা, খুলনা রাজশাহীতে বজ্রপাত প্রতিরোধক তালগাছ, তালবীজ এবং পরিবেশ রক্ষায় চারাগাছ বিতরণসহ মরণঘাতক ডেঙ্গু সচেতনতা’র প্রচারে লিপলেট বিতরণের অভিযানে উক্ত ৪টি বিভাগের উপজেলা জেলা সদরসহ গুরুত্বপূর্ণ এলাকায় প্রচার সম্পন্ন করেছেন।

এসময় উক্ত বিভাগগুলোয় তার এই উদ্যোগ কে স্বাগত জানিয়ে সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সরকারের আইসিটি প্রতিমন্ত্রী, জনাব জুনায়েদ আহম্মেদ পলক, বাংলাদেশ সরকারের বস্ত্র ও পাটমন্ত্রালয় এর
সচিব লোকমান হোসেন মিয়া।

আরোও উপস্থিত ছিলেন, সিলেট বিভাগীয় কমিশনার জনাব মুস্তাফিজুর রহমান এবং খুলনা বিভাগীয় অতিরিক্ত কমিশনার মহোদয় সহ তার নিজস্ব এলাকার শার্শা উপজেলা নির্বাহী অফিসার জনাব পুলক কুমার মন্ডল।

শুক্রবার সন্ধ্যায় একান্ত সাক্ষাৎকারে উদ্ভাবক মিজান বলেন,উক্ত বিভাগগুলোতে তার এই জনসেবামূলক কাজের উদ্যোগকে সাধারণ মানুষের ব্যাপক প্রসাংশাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সহযোগিতা পেয়েছেন। বাকী বিভাগগুলো পর্যায়ক্রমে দেশবাসী ও সকলের সহযোগীতায় সম্পন্ন করতে চান এমনটাই ইচ্ছাব্যক্ত’ প্রকাশ করেছেন উদ্ভাবক মিজান।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..