• শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০, ০৫:২৩ পূর্বাহ্ন

মুরাদনগরে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন উপলক্ষ্যে বণার্ঢ্য আনন্দ শোভাযাত্রা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী, ২০২০
  • ৫০ বার পঠিত

মাহফুজুর রহমান, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ
বাংলাদেশি জনপ্রিয় ইলেকট্রনিক্স কোম্পানী ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইনের সিজন-৫ উপলক্ষে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা, ক্রীড়া প্রতিযোগিতা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

কুমিল্লার মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ বাজারে ওয়ালটনের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর সরকার এন্টারপ্রাইজের উদ্যোগে বুধবার দিনব্যাপী এই কার্যক্রমের আয়োজন করা হয়।

সরকার এন্টারপ্রাইজের প্রোপাইটর আবু মুছা আল কবিরের নেতৃত্বে বেলা ১১টায় সহস্রাধিক জনসাধারন নিয়ে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা কুমিল্লা-সিলেট মহাসড়ক, কোম্পানীগঞ্জ-নবীনগর সড়ক, কোম্পানীগঞ্জ-মুরাদনগর সড়ক প্রদক্ষিন করে।
বিকাল ৩টায় চাপিতলা অজিফা খাতুন উচ্চ বিদ্যালয় মাঠে ওয়ালটন এলইডি টিভিকাপ ফুটবল টূর্ণামেন্টের আয়োজন করা হয়। সন্ধ্যা ৬টায় ওয়ালটন এলইডি টিভিকাপ ব্যাডমিন্টন টূর্ণামেন্ট অনুষ্ঠিত হয়। মঙ্গলবার রাতে ওয়ালটনের সৌজন্যে দরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন ওয়ালটনের ডেপুটি এসিস্টেন্ট ডিরেক্টর মামুন আহমেদ, এসিস্টেন্ট প্রিন্সিপাল অফিসার মনজুর আহাম্মেদ, চাপিতলা ইউপি চেয়ারম্যান কাইয়ুম ভূইয়া, টনকী ইউপি চেয়ারম্যান জাকির হোসেন, আশরাফুজ্জামান ভূইয়া মন্টু, প্রকৌশলী সামসুল আলম কাজল, শরীফুল ইসলাম, আখতারুজ্জামান সবুর সরকার, বাবুল সরকার, রাশেদুল আল আমিন রাসেল প্রমুখ। ক্রীড়া অনুষ্ঠানের সময় হাজার হাজার উৎসুক জনতা খেলা উপভোগ করেন।

আবু মুছা আল কবির বলেন ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৫ এর আওতায় ওয়ালটন দিচ্ছে ফ্রিজ কিনলে ২০০% পর্যন্ত ক্যাশ ভাউচার, এসি কিনে ডিজিটাল রেজিস্ট্রেসনে পেতে পারেন ১২বছর পর্যন্ত বিদ্যুৎ বিল ফ্রি, এলইডি টিভিতে ডিজিটাল রেজিস্ট্রেসনে পেতে পারেন ‘‘সাধ্যের মধ্যে শ্রেষ্ঠ টিভিথথ অফার। এছাড়াও রয়েছে যে কোন ব্রান্ডের টিভি ও এসির সাথে ওয়ালটন এলইডি টিভি ও এসির পরির্বতনের সুযোগ।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..