• বুধবার, ১২ অগাস্ট ২০২০, ০১:৩১ পূর্বাহ্ন

যশোরে বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান,জরিমানা আদায়

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ জানুয়ারী, ২০২০
  • ১০৪

সোহেল রানা, যশোর প্রতিনিধিঃ যশোরের বেনাপোলে আবাসিক হোটেল, মুদি দোকান, কসমেটিকস দোকান ও ফার্মেসিতে অভিযান চালিয়ে ৭০হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরী এ অভিযান পরিচালনা করেন।

এ ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরী বলেন,আবাসিক হোটেল,ফার্মেসি ও মুদির দোকান এবং কসমেটিক দোকান লাইসেন্স ও বৈধ কাগজ পত্রবিহীন, মেয়াদোত্তীর্ণ ঔষধ এবং মূল্য তালিকা প্রদর্শন না করে ব্যবসা পরিচালনা করছে।

উপযুক্ত অপরাধের কারণে ভোক্তা অধিকার সংরকণ আইন, ২০০৯ ও বাংলাদেশ হোটেল ও রেস্তোরাঁ আইন, ২০১৪ অনুযায়ী চৌধুরী আবাসিক হোটেলকে ২০ হাজার, সরদার মেডিকেল হলকে ৩০ হাজার, বিপ্লব স্টোরকে ১০হাজার, নবাব স্টোরকে ১০(দশ) হাজার টাকাসহ মোট ৭০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

উক্ত ফার্মেসি, মুদির দোকান ও আবাসিক হোটেল গুলোকে আগামী ১মাসের মধ্যে লাইসেন্স ও অন্যান্য কাগজপত্র ঠিক করে নেওয়ার নির্দেশনা প্রদান করা হয়।অবৈধভাবে পরিচালিত হোটেল ও ফার্মেসিগুলোর উপর উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..