• সোমবার, ২০ জানুয়ারী ২০২০, ০৪:১৫ অপরাহ্ন

মুরাদনগরে হ্যালো ওসি ও কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ জানুয়ারী, ২০২০
  • ৩৪ বার পঠিত

মাহফুজুর রহমান, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ
‘‘কথা বলুন আপনার ওসির সাথে সেবা নিতে পুলিশের দ্বারে নয়, জনগনের দ্বারেই আসছে পুলিশথথ এই শ্লোগনকে সামনে রেখে কুমিল্লার মুরাদনগরে কমিউনিটি পুলিশিং ও আপনার ওসি আপনার দোরগোড়ায় শীর্ষক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে উপজেলার বাখরাবাদ বাজারে এসআই গোফরানের পরিচালনায় মুরাদনগর থানার অফিসার ইনচার্জ একেএম মনজুর আলম সভায় উপস্থিত জনতার সাথে সরাসরি কথা বলে ওই এলাকার সকল প্রকার অপরাধ সম্পর্কে খবর নেন। পরে সকল বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে এলাকাবাসীকে আশ্বস্থ করেন। সকলের উদ্দেশ্যে তিনি আরো বলেন, মাননীয় সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ মহোদয় মুরাদনগর থানাকে অপরাধ মুক্ত করতে সব সময় সহযোগীতা করে আসছে। পাশাপাশি আপনারা যদি সঠিক তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করেন তাহলেই মুরাদনগর থানাকে শতভাগ অপরাধ মুক্ত করা যাবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, মুরাদনগর থানার পুলিশ পরিদর্শক তদন্ত নাহিদ আহাম্মেদ, ইউপি চেয়ারম্যান সফিকুল ইসলাম, জাহাপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি আমিরুল ইসলাম, মুরাদনগর প্রেসক্লাবের সভাপতি আবুল খায়ের, কুমিল্লা উত্তর জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি আহসান হাবিব শামিম, মুরাদনগর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ফয়সাল আহম্মেদ নাহিদ, ইউপি সদস্য আলী নেওয়াজ, সাহাজ উদ্দিন, সংরক্ষিত মহিলা মেম্বার মমতাজ বেগমসহ এলাকার সাধারণ জনগন।
অনুষ্ঠানের শুরুতেই প্রয়াত মুরাদনগর উপজেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল আলম সাধন ও জাহাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি জামাল উদ্দিনের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..