• রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০২:৩১ অপরাহ্ন

তালতলীতে কৃষকের কাছ থেকে ধান সংগ্রহের শুভ উদ্বোধন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ জানুয়ারী, ২০২০
  • ১৩৪
মো.মিজানুর রহমান নাদিম,বরগুনা প্রতিনিধি : বরগুনার তালতলীতে ন্যায্য মুল্যে কৃষকের কাছ থেকে চলতি মৌসুমে অভ্যন্তরীন আমন ধান সংগ্রহের ২০১৯-২০ অর্থ বছরে শুভ উদ্বোধন করা হয়েছে।
সোমবার (১৩ জানুয়ারী)বেলা ১১টার সময় খাদ্য গুদামের আয়োজনে এবং উপজেলা কৃষি বিভাগের সহযোগীতায় আনুষ্ঠানিক ভাবে খাদ্য গুদামে এর ভিতরে উদ্বোধন করা হয়।
উক্ত ধান সংগ্রহের উদ্বোধনীয় অনুষ্ঠানে তালতলী উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) জনাব সেলিম মিঞা’র সভাপতিত্বে প্রধান অতিথি উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জনাব রেজবীউল কবির জোমাদ্দার,উপজেলা মৎস্য কর্মকর্তা জনাব শামীম রেজা,কৃষি কর্মকর্তা জনাব আহসানউল্লাহ (অ:দ:)।তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব শেখ শাহিনুর রহমান প্রমুখ।
এ সময় আরো উপস্তিত ছিলেন,খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা শফিকুল ইসলাম খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন,প্রেস ক্লাবের সভাপতি মো.আব্দুল মোতালেব,সাংবাদিক ইউনিয়নের দপ্তর সম্পাদক মো.মিজানুর রহমান নাদিম,এবং রিপোর্টস ইউনিটির (আহবায়ক) মল্লিক জামালসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।
খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন মুঠোফোনে জানান,আমন মৌসুমে তালতলী  উপজেলায় সরাসরি ভাবে কৃষকদের নিকট থেকে ২৬ টাকা কেজি দরে ১৪৩৭ মেট্রিকটন ধান সংগ্রহ করা হবে।
উল্লেখ্য আজকে উপজেলার বিভিন্ন গ্রামের শাহআলমের কাছ থেকে ১ টন ধান ও মো.সুলতান এবং ইব্রাহিমের  কাছ থেকে কৃষি কার্ডের মাধ্যমে ১টন ধান ক্রয় করে এর শুভ উদ্বোধন করা হয়।
Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..