• সোমবার, ২০ জানুয়ারী ২০২০, ০৪:২৫ অপরাহ্ন

মহেশখালীতে বন মামলার সাজাপ্রাপ্ত আসামি অস্ত্রসহ গ্রেফতার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ জানুয়ারী, ২০২০
  • ৪৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক,মহেশখালীঃ মহেশখালী থানা পুলিশের অভিযানে বন মামলার সাজাপ্রাপ্ত আসামি ০১টি দেশীয় তৈরী এলজি ও ০২টি কার্তুজ সহ গ্রেফতার।

মহেশখালী থানা সুত্রে জানা যায়, গোপন সংবাদদের ভিত্তিতে মহেশখালী থানার অফিসার ইনচার্জ জনাব প্রভাষ চন্দ্র ধর এর নেতৃেত্ব এসআই সৈয়দ ছানাউল্লাহ, এএসআই ফরিদ উদ্দিন, মুন্সি, এএসআই জহিরুল হক, এএসআই রিপন বড়ুয়া, এএসআই সুমন বড়ুয়া সহ পুলিশের একটি দল ১৩ই জানুয়ারী ০১:৩০ ঘটিকায় মহেশখালী থানাধীন শাপলাপুর বাজারে অভিযান পরিচালনা করে আসামী আবুল কালাম প্রকাশ ডহর মনু(৩৫), নামের এক পরওয়ানাভুক্ত পলাতক আসামীকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেফতারকৃত আবুল কালাম ডহর মনু শাপলাপুর ইউনিয়নের ০৬নং ওয়ার্ডের পুর্ইঁছড়িপাড়া গ্রামের মৃত নজির আহমদের ছেলে। গ্রেফতারকৃত আসামী আবুল কালাম ডহর মনু(৩৫) কে ব্যাপক জিজ্ঞাসাবাদে সে জানায় যে, তাহার নিকট অবৈধ অস্ত্র ও গুলি রয়েছে এবং অস্ত্র ও গুলি সমূহ দীনেজপুর সাকিনস্থ চিতার ঝিরি ব্রীজ এর পূর্ব পাশের পাহাড়ের ঢালুতে ঝোপের ভিতর লুকাইয়া রেখেছে।তখন সঙ্গীয় অফিসার ও ফোর্স, সাক্ষী এবং গ্রেফতারকৃত আসামীসহ মহেশখালী থানাধীন গোরকঘাটা টু জনতা বাজার দীনেজপুর সাকিনস্থ চিতার ঝিরি ব্রীজ এর পূর্ব পাশের পাহাড়ের ঢালুতে ঝোপের ভিতর পৌঁছালে গ্রেফতারকৃত আসামী আবুল কালাম ডহর মনু(৩৫)এর দেখানো স্হান থেকে ০১টি দেশীয় তৈরী এলজি, ০২(দুই)টি তাজা কার্তুজ উদ্ধার করা হয়। উক্ত ঘটনায় মহেশখালী থানায় সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে।

স্থানীয় সুত্রে জানাযায়, গ্রেফতারকৃত আসামী আবুল কালাম ডহর মনু(৩৫) মহেশখালী থানার বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে চুরি, ডাকাতি, ছিনতাই করে আসচ্ছে এবং এলাকায় অবৈধ অস্ত্র গুলি বিক্রয় করিয়া আসচ্ছে বলে সাধারণ লোকজন জানায়। এলাকার নিরীহ লোকজন ভয়ে তার বিরুদ্ধে প্রতিবাদ করার সাহস পায় না। আসামীকে গ্রেফতারে সংবাদ এলাকায় প্রকাশ পাইলে স্থানীয় লোকজন স্বস্তির নিশ্বাস ফেলে। গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ মহেশখালী আদালতে প্রেরন করা হয়েছে।

এবিষয়ে মহেশখালী থানার অফিসার ইনচার্জ(ওসি) প্রভাষ চন্দ্র ধর বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে।এবিষয়ে পুলিশ বাদী হয়ে সংশ্লিষ্টআইনে মামলা দায়ের করা হচ্ছে। উক্ত আসামীর বিরুদ্ধে ০১টি সাজা পরওয়ানা সহ একাধিক পরওয়ানা রয়েছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..