• শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০৪:২০ অপরাহ্ন

১৪ সেলাই নিয়েই খেলছেন মাশরাফী

  • আপডেট টাইম : সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০
  • ১৮২

বাংলারজমিন২৪/অনলাইন ডেস্কঃ বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম রাউন্ড শেষ হয়েছে শনিবার। আজ থেকে শুরু হচ্ছে প্লে-অফের লড়াই। দিনের প্রথম ম্যাচেই এলিমিনেটরে মুখোমুখি হচ্ছে ঢাকা প্লাটুন ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। এ ম্যাচে ঢাকার অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজার খেলা নিয়ে শঙ্কা থাকলেও শেষ পর্যন্ত খেলছেন তিনি।

লিগ পর্বের শেষ ম্যাচে খুলনা টাইগার্সের ব্যাটসম্যান রাইলি রুশোর সজোরে মারা শটে বাঁ হাতের তালুতে আঘাত পান মাশরাফী। সঙ্গে সঙ্গে মাঠে ফিজিও চলে আসেন। কিন্তু হাত ফেটে যাওয়ায় মাঠ থেকে চলে আসতে হয় মাশরাফীকে। পরবর্তীতে তার হাতে ১৪টি সেলাই দেয়া হয়।

এমন ঘটনার পর অনেকেই ভেবেছিলেন মাশরাফীর বিপিএল যাত্রা এবারের মতো শেষ। কিন্তু ঢাকা প্লাটুনের ম্যানেজার আহসানউল্লাহ হাসান জানান, এ অবস্থা নিয়েই খেলতে চান মাশরাফী। তার কথাকে সত্য প্রমাণ করে টসের সময়ই দেখা যায় হাস্যোজ্বল ম্যাশকে।

প্লে-অফ পর্বের এ ম্যাচে পরাজিত দল ছিটকে যাবে টুর্নামেন্ট থেকে। অপরদিকে জয়ী দল উত্তীর্ণ হবে দ্বিতীয় কোয়ালিফায়ারে। তাই টুর্নামেন্টে টিকে থাকতে চাইলে জয়ের বিকল্প নেই দুই দলের সামনে। দলের নেতৃত্বে থাকা মাশরাফী ম্যাচের গুরুত্ব বুঝেই হার না মেনে নামছেন মাঠে। উদ্দেশ্য দলকে দ্বিতীয় কোয়ালিফায়ারে উত্তীর্ণ করা।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..