• সোমবার, ২০ জানুয়ারী ২০২০, ০৪:১৩ অপরাহ্ন

ক্লাস ফাইভে প্রথম কারো প্রেমে পড়েছিলেন মেহজাবিন!

  • আপডেট টাইম : সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০
  • ৪৬ বার পঠিত

বাংলারজমিন২৪/অনলাইন ডেস্কঃ নাহ, মেহজাবিন চৌধুরীকে আর রোম্যান্টিক গল্পের নায়িকা বলা যাবে না। ‘এই শহরে’, ‘মায়া সবার মতো না’, ‘প্রশংসায় পঞ্চমুখ’, ‘বিউটিফুল’ ও ‘পতঙ্গ’সহ তার কয়েকটি ভিন্নধর্মী গল্পের নাটক দর্শকমহলে দারুণ সাড়া ফেলেছে। গৎবাঁধা চিত্র্যনাট্যের সীমানা পেড়িয়ে তিনি এখন বৈচিত্র্যময় গল্পের প্রতি বেশি আগ্রহী।

এদিকে, বিগত বছরে অভিনয়ের বাইরে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে মেহজাবিনকে নিয়ে বেশ আলোচনা-সমালোচনা হয়। বিয়ের গুঞ্জন, শপিংমলে নির্মাতার হাত ধরে হাঁটা ও বিতর্কিত ভিডিও প্রকাশের মিথ্যা খবর সহ নানা ঘটনায় ফেসবুকে তাকে নিয়ে ঝড় বয়ে যায়।

তবে এগুলোকে খ্যাতির বিড়ম্বনা বলে গুরুত্ব দেননা তিনি। তাহলে ব্যক্তি জীবনে প্রেম ও বিয়ে নিয়ে মুখ খুলেন মেহজাবিন। তিনি জানান, ক্লাস ফাইভে পড়ার সময়েই তিনি প্রথম কারো প্রেমে পড়েন। পরবর্তিতে বুঝতে পারেন সেটি কোনো প্রেম নয়। শুধুই ভালোলাগা।

তবে এখন তিনি কোনো প্রেমের সম্পর্কে আছেন কিনা, এমন স্বাভাবিক প্রশ্নে বারবার সত্য আড়াল করেন মেহজাবিন। তিনি জানান, এ নিয়ে কোনো মন্তব্য করতে চান না। বিয়ের প্রসঙ্গে মেহজাবিন বলেন, এই সময়ে ক্যারিযারে বেশ মনোযোগী আমি। তাই বিয়ের জন্য একটু সময় নিবো। নিজেকে আরো পরিপক্ক করতে চাই। তারপর বিয়ে নিয়ে আমি ভাববো।

এদিকে আসছে ভালোবাসা দিবসের নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন মেহজাবিন। সাগর জাহানের একটি নাটকের শুটিং করছেন সম্প্রতি।

এছাড়া নতুন বছরে এরইমধ্যে কয়েকটি নাটকের শুটিং শেষ করেছেন তিনি। এরমধ্যে ‘সিগনেচার’ শিরোনামের একটি নাটকে তিনি থাকছেন নতুন একটি চরিত্রে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..