• সোমবার, ২০ জানুয়ারী ২০২০, ০৪:১৫ অপরাহ্ন

ভোলায় নিখোঁজের তিন দিন পর স্কুলছাত্রীর লাশ খাল থেকে উদ্ধার

  • আপডেট টাইম : সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০
  • ৩১ বার পঠিত

কামরুজ্জামান শাহীন,ভোলা প্রতিনিধি॥
ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ফরাজীর হাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেনীর ছাত্রী সুরাইয়া(৭) নিখোঁজ হওয়ার তিন দিন পর খাল থেকে লাশ উদ্ধার করা হয়েছে।

রবিবার(১২জানুয়ারী) সকাল সাড়ে ৭টার দিকে রসুলপুর ৪নং ওয়ার্ডের বারানীর খালে সুরাইয়ার লাশ ভাসতে দেখে স্থানীয়রা পরিবারের লোকজনকে খবর দেয়।

সুরাইয়া শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের রসুলপুর গ্রামের সুমনের মেয়ে।

পরিবার ও স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার সকাল ৯টার দিকে সুরাইয়া স্কুলের উদ্দেশ্যে বাড়ি থেকে আসে। বেলা হওয়ার পরও সে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাকে খুজতে স্কুলে এসে জানতে পারে সুরাইয়া স্কুলে আসে নাই। অনেক খোঁজা খুজিঁর পর আজ রবিবার সকাল সাড়ে ৭টার দিকে রসুলপুর গ্রামের ৪নং ওয়ার্ডের হাকিম চৌকিদার বাড়ির সামনে বারানীর খালে সুরাইয়ার লাশ ভাসতে দেখে স্থানীয়রা পরিবারের লোকজনকে খবর দেয় তারা এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।
এই ঘটনায় স্থানীয়দের মধ্যে মিশ্রপ্রতিক্রিয়া দেখা দিয়েছে। কেউ বলছে মেয়েটি স্কুলে আসার সময় সাকোঁ থেকে পরে গিয়ে খালে ডুবে যায়। কেউ বলছে অন্য কথা।

ররিবার বেলা ১১টার দিকে জানায়ার নামাজ শেষে সুরাইয়ার দাফন সম্পন করা হয়েছে।
এদিকে স্কুল ছাত্রী সুরাইয়া মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে আজ সোমবার সকালে ফরাজীর হাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পক্ষ থেকে মানববন্ধনের আয়োজন করা হয়েছে।

এ ব্যাপারে শশীভূষণ থানার উপ-পরিদর্শক(এসআই) রাজিব জানান, এই বিষয়ে আমার জানা নাই খোঁজ নিয়ে জানাবো।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..