• শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০৫:২৪ অপরাহ্ন

নীলফামারীতে নসিমন চাপায় স্কুল ছাত্র নিহত,আহত ২

  • আপডেট টাইম : সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০
  • ৮৮

বিশেষ প্রতিনিধি॥ নীলফামারীতে স্যালো ইঞ্জিন চালিত অবৈধ নসিমন চাপায় মোরসালিন ইসলাম হাসিফ নামের এক অষ্টম শ্রেনীর ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে।ঘটনাটি ঘটেছে রোববার(১২ জানুয়ারি)দুপুরের দিকে নীলফামারী সদরের ইটাখোলা ইউনিয়ন পরিষদের সামনে শহর বাইপাস সড়কে।

নিহত ছাত্র ইটাখোলা ইউনিয়নের সিংদই ছাড়ারপাড় গ্রামের আব্দুর রাজ্জাক বাদশার ছেলে ও নীলফামারী সরকারী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর মেধাবী ছাত্র। এঘটনায় আহত ওই নছিমনের দুই আরোহীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী সুত্রে জানা গেছে, মেধাবী ওই শিক্ষার্থী মোরসালিন হাসিফ প্রতিদিন বাইসাইকেলে স্কুলে যাতা-য়াত করত। ঘটনার দিন স্কুল শেষে বাড়ি ফেরার পথে গরু বহনকারী একটি নছিমন পেছন থেকে তাকে চাপা দিলে ঘটনাস্থলেই নিহত হয় সে। এসময় ওই নছিমনের যাত্রি জেলার জলঢাকা উপজেলার মীরগঞ্জ পাঠানপাড়া গ্রামের গরু ব্যবসায়ী সফিকুল ইসলাম (৩৮) ও জাহিদ হোসেন (৫৫) আহত হয়। তাদেরকে উদ্ধার করে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হলে সেখান থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

নীলফামারী সদর থানার ওসি মোমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ১০টি গরুসহ ওই নসিমনটি আটক করা হয়েছে।এ ঘটনায় নিহতের বাবা আব্দুর রাজ্জাক বাদি হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন।তবে নসিমন চালক পলাতক রয়েছেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..